মঙ্গলবার, ১৪ মে, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্রাচার্য বুদ্ধির দেবতা বুধ ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। পিতামাতার সঙ্গে সদ্ভাব বাড়বে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। স্বদেশ-বিদেশ ভ্রমণের পথ খুলবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। পিতা-মাতার সহযোগিতা ভাগ্য উন্নতিতে সহায়ক হবে। কোমল শিশুরা পুরস্কৃত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। প্রেমীযুগলের প্রেম ধন্য হবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

নেতৃত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্বে মহান হবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথা পাকাপাকি হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ভাইবোনদের কাছ থেকে সহযোগিতা পাবেন।। ধৈর্য সাহস মনোবল বাড়বে। কর্ম অর্থ যশ খ্যাতি বাড়বে। রাগ জেদ বর্জনীয়।

 

মিথুন [২১ মে-২০ জুন]

ধারকর্জ ঋণ মুক্তির পথ খুলবে। শূন্য পকেট পূর্ণ হবে। ব্যাংক ব্যালেন্স ফুলে ফেঁপে উঠবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বাড়বে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসবে। শত্রুরা পিছু হটতে বাধ্য হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি ও যানবাহন লাভের পথ খুলবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ হবে। পরিবারের ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চিত অর্থ বিনষ্ট হবে। ব্যবসা-বাণিজ্যে লোকসান গুনতে হতে পারে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। বয়স্ক লোকের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

প্রাপ্তির খাতা পূর্ণ হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। পাওনা টাকা আদায় হবে। বিচ্ছেদকৃত দাম্পত্য জীবন জোড়া লাগতে পারে। বন্ধুত্বের ভিত মজবুত হবে। প্রেমীযুগলের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের স্বপ্ন পূর্ণ হবে। বেকারদের মুখে হাসির ঝলক ফুটবে। বিদেশ গমনের স্বপ্ন পূর্ণ হবে। শিক্ষার্থীদের জন্য মাইলফলক হয়ে থাকবে। মামলা মোকদ্দমায় জয়লাভ করবেন। কোনো না কোনো পুরস্কার হাত বাড়িয়ে ধরবে। রাগ জেদ বর্জন করা শ্রেয় হবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কথাবার্তায় শালীনতা বজায় রাখুন। আয় উপার্জনের মাত্রা কমবে। ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলতে হবে। মনোকষ্ট মনোবেদনা মন চঞ্চলতা বাড়বে। গুপ্ত ও স্বজন শত্রুদের আনাগোনা বাড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনা হবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ফিরে পাবেন। ব্যবসা-বাণিজ্যে লাভবান হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সন্তানদের ক্যারিয়ার চমকাবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। লৌকিকতা শত্রুতার জন্ম দেবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

প্রতিযোগিতায় জয়ী হবেন। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি পাবে। দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। বন্ধুত্বের ভিত মজবুত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিকস সামগ্রীর পসরা সাজবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক থাকুন। দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। প্রতিযোগিতায় জয়লাভ করার সম্ভাবনা। শ্রমিক-কর্মচারীদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

আয় উপার্জনের পথ খুলবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। স্বদেশ-বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। সন্তানদের ক্যারিয়ার চমকাবে। শিক্ষার্থীদের জন্য বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর