শনিবার, ১৮ মে, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্র, সেনাপতি মঙ্গল ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান।  আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দাম্পত্য সুখশান্তি বজায় রাখা কঠিন হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। আশ্রিত প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন। প্রেম বন্ধুত্বে ফাটল ধরবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

স্বাস্থ্যগত ব্যাপারে সতর্ক থাকুন। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউবের প্রতি আকৃষ্ট থাকবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। প্রত্যেক কাজের শুরু ভালো কিন্তু শেষ ভালো নয়।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্বভার বর্তাবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। পিতা-মাতা গুরুজনদের সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। স্বদেশ-বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

মিথুন [২১ মে-২০ জুন]

মাতা মাতৃস্থানীয়ের সহযোগিতা পাবেন। দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। অংশীদারি ব্যবসা-বাণিজ্যের বহুল প্রচার ও প্রসার ঘটবে। দুর্জনেরা আত্মীয় বেশে পুকুরের মাছ ও খেতের ফসল নষ্ট করে দেবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ধৈর্য সাহস মনোবল বাড়বে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ খুলবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। দীর্ঘদিনের ধারকর্জ ঋণ মুক্ত করবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। স্বজনদের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। কোনো দলিলপত্র আসতে পারে। মামলা মোকদ্দমা মীমাংসার দিকে ধাবিত হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। দুর্যোগের মেঘ সরে সুদিনের সূর্য ফোকাস মারবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালংকার আসতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দাম্পত্য সুখশান্তি বজায় রাখা কঠিন হবে। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। দুর্জনেরা আত্মীয় বেশে যৎপরনাস্তি ক্ষতিসাধন করবে।  কোনো সংবাদ গোটা পরিবারে শোকের মাতম বইয়ে দেবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

হাতে থাকা প্রতিটি কাজ সহজে সম্পন্ন হবে। ব্যবসা-বাণিজ্যে মজুতমালের দাম বৃদ্ধি পাবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। বৈদেশিক সূত্রে লাভবান হবেন। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। ধারকর্জ ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। বেকারদের জন্য দিনটি মাইলফলক হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

লাইফস্টাইল বদলাবে। দুর্ভাগ্য দূর হবে। সৌভাগ্যের প্রদীপ প্রজ্বলিত হবে। নিত্যনতুন স্বপ্ন পূরণ হবে। পিতা-মাতার গুরুজনদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দুর্যোগের কালো মেঘ গ্রাস করবে। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। ঘুষ উৎকোচসহ সব ধরনের দুই নম্বরি কাজবাজ থেকে বিরত থাকুন। লম্বা দূরত্বে নিজে ড্রাইভ না করাই শ্রেয় হবে। সংকটকালে বন্ধু আত্মীয়-পরিজন কারও সহযোগিতা পাওয়া কঠিন হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দিনটি স্মরণীয় বরণীয় হয়ে থাকবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালংকারের পসরা সাজবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর