শনিবার, ১ জুন, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বোধন শক্তির কারক বুধ, গ্রহমাতা চন্দ্র ও প্রেমের দেবতা শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। দাম্পত্য কলহ দূর হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। ধারকর্জ ঋণের জালে আটকাতে পারেন। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বাড়বে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

প্রেমীযুগলের মন আনন্দে নাচবে। বিবাহযোগ্যদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালংকার আসবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হবে। অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে।

মিথুন [২১ মে-২০ জুন]

লটারি জুয়া রেস এড়িয়ে চলুন। শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন। ভয় লজ্জা দুর্বলতা কুরে কুরে খাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেদের গুটিয়ে রাখতে হবে। শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কার্য উদ্ধার করতে হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

মেধা প্রযুক্তি কৌশল জাগ্রত হবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে। কর্মব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। মামলা মোকদ্দমায় জয়ী হবেন। পিতা-মাতার সঙ্গে মতানৈক্য দূর হবে। শত্রু ও বিরোধীরা পরাস্ত হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

সুখশান্তি সমৃদ্ধির জোয়ার বইবে। কোমল শিশুরা পুরস্কৃত হবে। দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে। জমিজমা-সংক্রান্ত ঝামেলা মিটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। হারানো বুকের ধন বুকে ফিরবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

প্রেম বন্ধুত্ব মাইলফলক হয়ে থাকবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। আত্মীয়স্বজনের সঙ্গে সখ্যতার মেলবন্ধন রচিত হবে। নতুন দলিলপত্র আসতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

জমিজমা-সংক্রান্ত বিরোধ মিটবে। দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালংকার আসবে। জীবিকা অর্জনের ভিত মজবুত হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সহকর্মীদের সঙ্গে সম্প্রীতি বজায় রাখুন। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে উঠবে। ব্যবসায় লোকসান গুনতে হতে পারে। ইলেকট্রনিক্স সামগ্রী মেরামতে প্রচুর ব্যয় হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কামনা বাসনা পূর্ণ হবে। শূন্য পকেট পূর্ণ হবে। ব্যাংক ব্যালান্স বাড়বে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। বিচ্ছেদকৃত দাম্পত্য জীবন জোড়া লাগবে। পরিবারের নতুন মুখের আগমন ঘটতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

হাত বাড়ালেই সফলতার চাবি পাবেন। কর্মপ্রত্যাশীদের মুখে হাসি ফুটবে। নিত্যনতুন ব্যবসার পরিকল্পনা বাস্তবায়িত হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

পিতা-মাতা ও গুরুজনদের সহযোগিতা পাবেন। দুর্ভাগ্য দূর হবে। সফলতার সূর্য ফোকাস মারবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ হবে। সন্তানদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর