মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ পরিবর্তনশীল গ্রহ চন্দ্র, বুদ্ধির দেবতা বুধ ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ক্যারিয়ার ব্যবসা অর্থভাগ্য চমকে দেবে। সহকর্মী ও অংশীদারদের মন জুগিয়ে চলতে হবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব মাইলফলক হয়ে থাকবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। দুর্যোগের মেঘ কাটবে। নিত্যনতুন স্বপ্ন পূরণ হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালংকার আসবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

সঞ্চিত অর্থ কর্পূরের ন্যায় বিনষ্ট হবে। অমাবস্যার অন্ধকার জেঁকে বসবে। ব্যবসা-বাণিজ্যে লোকসান গুনতে হবে। আয় বুঝে ব্যয় করুন।  দাম্পত্য ঐক্য রক্ষা করা কঠিন হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক, ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ আসবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি মিলবে। ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে। বিচ্ছেদকৃত দাম্পত্য জীবন পুনরুদ্ধার হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

সুখ ঐশ্বর্যের প্রাচুর্যে ভাসবেন। নিত্যনতুন ব্যবসার পরিকল্পনা বাস্তবায়িত হবে। বেকারদের মুখে হাসির ঝলক ফুটবে। শিক্ষার্থীদের জন্য মাইলফলক হয়ে থাকবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। নতুন নতুন স্বপ্ন পূর্ণ হবে। দুর্ভাগ্য দূর হয়ে সুদিনের সূর্য ফোকাস মারবে। বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালংকার আসতে পারে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

নেশা মদ্য জুয়া থেকে সতর্ক থাকুন। মিথ্যা দুর্নাম, বদনাম কলঙ্ক চাপতে পারে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনীয়। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। প্রেমীযুগলের প্রেমের তাজমহল রচিত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালংকার আসবে। নিঃসন্তান দম্পতির মুখে হাসির ঝলক ফুটবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শ্রমিক-কর্মচারীদের মনে মালিক প্রীতি জাগ্রত হবে। স্বাস্থ্যবিধি মেনে চলুন।  বিষাক্ত কীটপতঙ্গ থেকে বাঁচতে সতর্ক থাকুন। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। কলকারখানার উৎপাদন ব্যাহত হতে পারে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ করবে। কর্ম ব্যবসায় লাগাতার উন্নতি করবেন। হারানো পিতৃমাতৃ, ধন-সম্পদ, সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। মালিক ভাড়াটিয়া মতানৈক্য দূর হবে। জমিজমা সংক্রান্ত গোলযোগ মীমাংসা হবে। দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। জীবন সাথী ও শ্বশুরালয় থেকে সহযোগিতা পাবেন।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ক্যারিয়ার ব্যবসা অর্থভাগ্য চমকে দেবে। ধৈর্য, সাহস, মনোবল বাড়বে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ভাইবোনদের পূর্ণ সহযোগিতা পাবেন। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে। শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ধার কর্জ ঋণমুক্ত হবেন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভফল প্রদান করবে। শূন্য পকেট পূর্ণ হবে। বাণিজ্যিক স্বপ্ন বাস্তবায়িত হবে। ব্যাংক ব্যালেন্স বাড়বে। হারানো নেতৃত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্ব ফিরে পাবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর