বুধবার, ২৬ জুন, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ পরিবর্তনশীল গ্রহ চন্দ্র, কর্মফলদাতা শনি ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শূন্য পকেট পূর্ণ হবে। ব্যাংক ব্যালেন্স বাড়বে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। কামনা বাসনা পূর্ণ হবে। বিচ্ছেদকৃত দাম্পত্য জীবন জোড়া লাগবে। পরিবারের নতুন মুখের আগমন ঘটতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। হাত বাড়ালেই সফলতার চাবি পাবেন। কর্মপ্রত্যাশীদের মুখে হাসি ফুটবে। নিত্যনতুন ব্যবসার পরিকল্পনা বাস্তবায়িত হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দুর্ভাগ্য দূর হবে। সফলতার সূর্য ফোকাস মারবে। পিতা-মাতা ও গুরুজনদের সহযোগিতা পাবেন। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ হবে। সন্তানদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ধারকর্জ ঋণের জালে আটকাতে পারেন। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বাড়বে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

বিবাহযোগ্যদের জন্য দিনটি মাইলফলক হয়ে থাকবে। প্রেমীযুগলের মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হবে। অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন। লটারি জুয়া রেস এড়িয়ে চলুন। ভয় লজ্জা দুর্বলতা কুরে কুরে খাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেদের গুটিয়ে রাখতে হবে। শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কার্য উদ্ধার করতে হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শিক্ষার্থীদের মনোবাসনা পূরণ হবে। কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। মেধা প্রযুক্তি কৌশল জাগ্রত হবে। মামলা মোকদ্দমায় জয়ী হবেন। শত্রু ও বিরোধীরা পরাস্ত হবে। গৃহবাড়ি ভূসম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কোমল শিশুরা পুরস্কৃত হবে। সুখ শন্তি সমৃদ্ধির জোয়ার বইবে। দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। অংশীদারি ব্যবসায় বহুল প্রচার ও প্রসার ঘটবে। জমিজমা সংক্রান্ত ঝামেলা মিটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। হারানো বুকের ধন বুকে ফিরবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। প্রেম বন্ধুত্ব মাইলফলক হয়ে থাকবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। আত্মীয়স্বজনের সঙ্গে সখ্যের মেলবন্ধন রচিত হবে। নতুন দলিলপত্র আসতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। জমিজমা সংক্রান্ত বিরোধ মিটবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসবে। জীবিকা অর্জনের ভিত মজবুত হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ব্যবসায় লোকসান গুনতে হতে পারে। সহকর্মীদের সঙ্গে সম্প্রীতি বজায় রাখুন। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে উঠবে। ইলেকট্রনিকস সামগ্রী মেরামতে প্রচুর ব্যয় হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর