শিরোনাম
বুধবার, ১০ জুলাই, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এ দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি গ্রহমাতা চন্দ্র, ভাস্করদেব রবি ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। নিত্যনতুন সুযোগ হাতের মুঠোয় আসবে। পাওনা টাকা আদায় হবে। শ্রমিক-কর্মচারীদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্ম ও ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। সঞ্চয়ের গ্রাফ চাঙা হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। জমিজমা সংক্রান্ত বিরোধ নিষ্পত্তি হবে। গৃহবাড়িতে নতুন মুখের আগমন ঘটবে। শিক্ষার্থীদের জীবন ধন্য হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখা কঠিন হবে। মালিক ভাড়াটিয়ার মধ্যে মতানৈক্য তৈরি হবে। অর্থ কড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অংশীদারি ব্যবসা আলাদা করার উপক্রম তৈরি হবে। দুর্জনেরা আত্মীয় বেশে ক্ষতিসাধন করবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ক্যারিয়ার ব্যবসা অর্থভাগ্য চমকে দেবে। শত্রু ও বিরোধী পক্ষরা পরাস্ত হবে। ভাইবোনদের সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

শূন্য পকেট পূর্ণ হবে। হারানো ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। ধারকর্জ ও ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালংকার আসবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পসরা সাজবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। প্রেম বন্ধ্যত্ব ভ্রমণ মাইলফলক হয়ে থাকবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ব্যবসায় মন্দা চলবে। অংশীদারদের সঙ্গে মতানৈক্য চলবে। টাকা-পয়সা হাতে আসার আগে খরচের খাত তৈরি হবে। দাম্পত্য কলহ সামাজিক কলহে পরিণত হবে। নেশা মদ্য ঘুষসহ দুনম্বরি কাজবাজ থেকে বিরত থাকুন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। দূর থেকে শুভ সংবাদ আসবে। বৈদেশিক সূত্রে লাভবান হবেন। সাধন ভজনে সিদ্ধি লাভ হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য চমকে দেবে। সব মিলিয়ে রাজকীয় দিন উপভোগ করবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বাণিজ্যিক স্বপ্ন বাস্তবায়িত হবে। জীবিকা অর্জনের ভিত মজবুত হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে। দাম্পত্য ঐক্যতা বজায় থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

জমিজমা সংক্রান্ত বিরোধ নিষ্পত্তি হবে। হাতে থাকা সব কাজই সম্পন্ন হবে। পিতামাতা ও গুরুজনদের সহযোগিতা পাবেন। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসির ঝলক ফোটাবে। নতুন গৃহবাড়ি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন আলোর মুখ দর্শন করবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ব্যবসায় মন্দাভাব বিরাজ করবে। কর্মস্থলে অশান্তির পরিবেশ বিরাজ করবে। আয় বুঝে ব্যয় করুন নয়তো সঞ্চয়ে হাত পড়বে। নেশা মদ্য জুয়ার প্রতি মন আকৃষ্ট থাকবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শ্রম প্রযুক্তি কৌশল অধ্যবসায় জাগ্রত হবে। বিবাহযোগ্যদের মুখে হাসির ঝলক ফুটবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম বাস্তবায়িত হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভয় লজ্জা দুর্বলতা দূর হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব ও প্রেম প্রসঙ্গে আকৃষ্ট থাকবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক হবে। দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর