বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ পরিবর্তনশীল গ্রহ চন্দ্র, কর্মফলদাতা শনি মহারাজ ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্ম ও ব্যবসা বাণিজ্যে লাগাতার উন্নতি করবেন। জমিজমা সংক্রান্ত বিরোধ মিটবে। ভাগ্যলক্ষ্মী লক্ষ্মীর ভান্ডার পূর্ণ করবে। পিতামাতার পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউবের প্রতি আকৃষ্ট থাকবে। প্রত্যেক কাজের শুরু ভালো কিন্তু শেষ ভালো নয়। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্বভার বর্তাবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। পিতামাতা গুরুজনদের সহযোগিতাপ্রাপ্ত হবেন। মামলা মোকদ্দমায় জয়ী হবেন। স্বদেশ বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। শত্রু ও বিরোধী পক্ষরা পিছু হটতে বাধ্য হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। অংশীদারি ব্যবসা-বাণিজ্যের বহুল প্রচার ও প্রসার ঘটবে। প্রেমীযুগলের মনে অভিমান দানা বাঁধবে। মাতা মাতৃস্থানীয়ের সহযোগিতা পাবেন। মন সংগীতের প্রতি ঝুঁকবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ধৈর্য সাহস মনোবল বাড়বে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ খুলবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। ভাই বোনদের সঙ্গে মতানৈক্য তৈরি হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

হাত বাড়ালেই নিত্য নতুন সুযোগ আসবে। দীর্ঘদিনের ধারকর্জ ঋণমুক্ত করবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। স্বজনদের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। মামলা মোকদ্দমা মীমাংসার দিকে ধাবিত হবে। গৃহবাড়িতে অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। দুর্যোগের মেঘ সরে সুদিনের সূর্য ফোকাস মারবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দাম্পত্য সুখশান্তি বজায় রাখা কঠিন হবে। আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। দুর্জনেরা আত্মীয় বেশে যৎপরনাস্তি ক্ষতিসাধন করবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

হাতে থাকা প্রতিটি কাজ সহজে সম্পন্ন হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। ভাঙাপ্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। ধারকর্জ ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। সন্তানরা আজ্ঞাবহ থাকবে। বৈদেশিক সূত্রে লাভবান হবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বেকারদের জন্য দিনটি মাইলফলক হবে। বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। গৃহবাড়ি যানবাহন বদলের স্বপ্ন পূর্ণ হবে। মামলা মোকদ্দমা মীমাংসার দিকে যাবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

সৌভাগ্যের প্রদীপ প্রজ্বলিত হবে। পিতামাতা গুরুজনদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। নিত্যনতুন স্বপ্ন পূরণ হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। প্রেম রোমান্স ভ্রমণ বন্ধুত্ব শুভ। নতুন মুখের আগমন ঘটতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

চোর চিটিংবাজদের দৌরাত্ম্য বাড়বে। প্রেমীযুগলকে অবশ্যই সাবধানে চলতে হবে। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। ঘুষ উৎকোচ গ্রহণসহ সব ধরনের দুই নম্বরী কাজবাজ থেকে বিরত থাকুন। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ না করাই শ্রেয় হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। জমিজমা সংক্রান্ত বিরোধ মিটবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়ি ও যানবাহন বদলের স্বপ্ন পূর্ণ হবে। প্রেম বন্ধুত্ব মাইলফলক হয়ে থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর