রবিবার, ২৮ জুলাই, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহপিতা রবি, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও ন্যায়ের দেবতা শনির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃশ্চিক রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দাম্পত্য কলহবিবাদ মিটবে। ব্যবসা-বাণিজ্যে লাভবান হবেন। দুরারোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। প্রাপ্তির খাতা পূর্ণ হয়ে উঠবে। প্রেম বন্ধুত্ব মাইলফলক হয়ে থাকবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। দুর্যোগের কালো মেঘ গ্রাস করবে। আয়-উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। ঘুষ উৎকোচসহ সব ধরনের দু-নম্বরি কাজ বর্জন করুন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করবেন। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ। বৈদেশিক সূত্রে লাভবান হবেন। আটকে থাকা কাজ সচল হবে। পাওনা টাকা আদায় হবে। দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]

দিনটি স্মরণীয় ও আনন্দের। নতুন স্বপ্ন বাস্তবায়িত হবে। বেকার যুবক-যুবতীদের মুখে হাসি ফুটবে। নিত্য মামলা-মোকদ্দমায় জয়ী হবেন। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হবে। জীবিকার ভিত মজবুত হবে। পিতামাতার পূর্ণ সহযোগিতা পাবেন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। দুর্যোগ কাটতে আরম্ভ করবে। নিত্য-নতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। সন্তানদের সফলতা চমকে দেবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসতে পারে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

মিথ্যা দুর্নাম বদনাম কলঙ্ক চেপে দেবে। দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। নেশা মদ্য জুয়া থেকে দূরে থাকুন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা বাড়বে। আয়-উপার্জন কমায় সঞ্চয়ে হাত পড়বে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

প্রশান্তির বারি বর্ষিত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথা পাকাপাকি হবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে। দাম্পত্য কলহবিবাদ মীমাংসা হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও মূল্যবান সামগ্রী আসতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঠিক হবে না। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক থাকুন। সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়বে। প্রেম-বন্ধুত্বে ফাটল ধরার সম্ভাবনা। শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কাজ উদ্ধার করতে হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। কর্ম ও ব্যবসায় বাড়তি দায়িত্ব পাবেন। নিঃসন্তান দম্পতির মুখে হাসি ফুটবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি স্বর্ণাক্ষরে লিপিবদ্ধ হয়ে থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। জমিজমা সংক্রান্ত ও বিরোধ নিষ্পত্তি হবে। অংশীদারদের সহযোগিতা পাবেন। লৌকিকতা পরিহার করুন। মাতা ও কন্যাসন্তানের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ধৈর্য সাহস মনোবল পূর্ণ রাজকীয় দিন উপভোগ করবেন। ক্যারিয়ার ব্যবসা ও আর্থিক দুশ্চিন্তা কাটবে। ভাইবোন আত্মীয়-পরিজনের সহযোগিতা পাবেন। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হবে। প্রেমীযুগলের প্রেম-বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

হারানো ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধার হবে। আর্থিক ভীত মজবুত হবে। লাইফস্টাইল বদলাবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পসরা সাজবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

স্নেহ প্রীতি ভালোবাসায় সিক্ত হবেন। মনোবল, জনবল, অর্থবলের গ্রাফ চাঙা হবে। বেকারদের মুখে হাসির ঝলক ফুটবে। গৃহবাড়ি যানবাহন ও দোকানপাট ক্রয়ের স্বপ্ন বাস্তবায়িত হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর