বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি গ্রহপিতা রবি, প্রেমের দেবতা শুক্রাচার্য সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। নিত্যনতুন স্বপ্ন পূর্ণ হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন। কর্ম ব্যবসায় লাগাতার উন্নতি করবেন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্ম ব্যবসায় লাগাতার উন্নতি করবেন। ভাগ্যলক্ষ্মী লক্ষ্মীর ভান্ডার পূর্ণ করবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। বাড়িতে নতুন আসবাবপত্রের পসরা সাজবে। প্রেমীযুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

মনকষ্ট মনোবেদনা মনচঞ্চলতা বাড়বে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। নেশা মদ্য জুয়া থেকে দূরে থাকুন। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব, প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি ঝুঁঁকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। অংশীদারি ব্যবসার বহুল প্রচার ঘটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। জীবন সাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন। শ্রমিক-কর্মচারীদের মাথায় হাত দিয়ে কার্য উদ্ধার করতে হবে। প্রেমীযুগলের প্রেম ভেঙে যেতে পারে। আগুন বিদ্যৎ দ্বি-চক্রযান বর্জনীয়।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

হারানো পিতৃমাতৃ ধন সম্পদ ফিরে পাবেন। কর্ম ব্যবসায় তরতাজা উন্নতি করবেন। আর্থিক দৈন্যদশা কাটবে। শিক্ষার্থীরা মনের মতো কলেজ-ভার্সিটিতে ভর্তির সুযোগ পাবে। সন্তানরা আজ্ঞাবহ থাকবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

জমিজমা সংক্রান্ত বিরোধ মিটবে। গৃহবাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজ সাজ রবরব করবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে সহযোগিতা পাবেন। কন্যা সন্তানরা অধিক প্রতিষ্ঠা পাবে। দ্বিচক্রজান বর্জনীয়।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

মন ধর্ম ও সৃজনশীল কাজের প্রতি ঝুঁকবে। কর্ম অর্থ মোক্ষ লাভের পথ খুলে দেবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শূন্য পকেট পূর্ণ হবে। ধারকর্জ ঋণ মুক্ত করবে। অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। ব্যবসায় লাগাতার উন্নতি করবেন। গোটা পরিবারে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। ভাঙা বন্ধুত্ব পুনরুদ্ধারের সম্ভাবনা।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দিনটি স্মরণীয় বরণীয় রেকর্ডীয় হবে। হাতে থাকা প্রতিটা কাজ সহজে সম্পন্ন হবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হবে। গৃহবাড়ি, যানবাহন ও বস্ত্রালঙ্কার ক্রয়ের স্বপ্ন বাস্তবায়িত হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীরে স্বাস্থ্য খারাপ হবে। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা আসতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

নিত্যনতুন সুযোগ আসবে হাতের মুঠোয়। ব্যবসায় মজুদ মালের দাম বাড়বে। পাওনা টাকা আদায় হবে। আটকে থাকা কাজ সচল হবে। মন সংগীতের প্রতি ঝুঁকবে। আত্মীয়দের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শিক্ষার্থীদের মনোবাসনা পূর্ণ হবে। কর্ম অর্থ যশ খ্যাতি প্রতিষ্ঠা হাতের মুঠোয় আসবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা। বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। শত্রু ও বিরোধী পক্ষের প্রায় সিংহভাগ কুপরিকল্পনা নস্যাৎ হবে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর