রবিবার, ১৮ আগস্ট, ২০২৪ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ গ্রহপিতা রবি, সেনাপতি মঙ্গল ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে লাগাতার উন্নতি করবেন। ভাগ্যলক্ষ্মী লক্ষ্মীর ভান্ডার পূর্ণ করবে। পিতামাতার পূর্ণ সহযোগিতা প্রাপ্তির খাতা পূর্ণ হবে। মন ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

বিজয়ের বরমাল্য হাত বাড়িয়ে ধরবে। বেকারদের জন্য দিনটি মাইলফলক হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। গৃহবাড়ি যানবাহন বদলের স্বপ্ন পূর্ণ হবে। মামলা মোকদ্দমা মীমাংসার দিকে যাবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

পিতা-মাতার গুরুজনদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। সৌভাগ্যের প্রদীপ প্রজ্বলিত হবে। নিত্যনতুন স্বপ্ন পূরণ হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। উপহার উপঢৌকনাদি পেতে পারেন।

মিথুন [২১ মে-২০ জুন]

প্রেমীযুগলকে অবশ্যই সাবধানে চলতে হবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ না করাই শ্রেয় হবে। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। সংকটকালে বন্ধু আত্মীয়-পরিজন কারও সহযোগিতা পাওয়া কঠিন হবে। চোর চিটিংবাজদের দৌরাত্ম্য বাড়বে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

জমিজমা সংক্রান্ত বিরোধ মিটবে। বিবাহযোগ্যদের বিবাহের সানাই বাজবে। গৃহবাড়ি ও যানবাহন বদলের স্বপ্ন পূর্ণ হবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউবের প্রতি আকৃষ্ট থাকবে। প্রত্যেক কাজের শুরু ভালো কিন্তু শেষ ভালো নয়। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। অর্থ কড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। স্বদেশ-বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। কর্ম ব্যবসায় বাড়তি দায়িত্বভার বর্তাবে। পিতা-মাতা গুরুজনদের সহযোগিতা প্রাপ্ত হবেন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

অংশীদারি ব্যবসা-বাণিজ্যের বহুল প্রচার ও প্রসার ঘটবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। প্রেমীযুগলের মনে অভিমান দানা বাঁধবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সাবধানে থাকুন। লৌকিকতা পরিহার করুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভাই বোনদের সঙ্গে মতানৈক্য তৈরি হবে। ধৈর্য সাহস মনোবল বাড়বে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ খুলবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। প্রেমী যুগলের জন্য মাইলফলক হয়ে থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

অন্ন বস্ত্র বাসস্থানের অভাব ঘুচবে। দীর্ঘদিনের ধার কর্জ ঋণ মুক্ত করবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। স্বজনদের সঙ্গে সম্প্রীতির মেলবন্ধন রচিত হবে। ভাঙ্গা বন্ধুত্ব জোড়া লাগবে। মামলা মোকদ্দমা মীমাংসার দিকে ধাবিত হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দুর্যোগের মেঘ সরে সুদিনের সূর্য ফোকাস মারবে। দুরারোগ্যে ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তির প্রতি নজর রাখুন। গৃহবাড়িতে নতুন আসাববপত্র ও বস্ত্রালঙ্কার আসতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দুর্জনেরা আত্মীয় বেশে যৎপরনাস্তি ক্ষতিসাধন করবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখা কঠিন হবে। আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। বয়স্ক লোকের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। হাতে থাকা প্রতিটি কাজ সহজে সম্পন্ন হবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। বৈদেশিক সূত্রে লাভবান হবেন। আত্মীয়-স্বজনদের সঙ্গে সখ্য গড়ে উঠবে। পরিবারে নতুন মুখের আগমন ঘটতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর