শিরোনাম
মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

করপরেট কর্নার

করপরেট কর্নার

সিম্ফনি এবার দেশের বাজারে নিয়ে এলো তাদের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন। সম্প্রতি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত  স্মার্টফোন এক্সপো মেলায় এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।


সম্প্রতি রূপগঞ্জের তারাব ইউনিয়নে এজেন্ট ব্যাংকিং-এর প্রথম বুথের  উদ্বোধন করেছে মিডল্যান্ড ব্যাংক লিমিটেড। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান। এ সময় ব্যাংকের গ্রাহক, শুভানুধ্যায়ী ও এলাকার বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


সম্প্রতি রাজধানীর তেজগাঁওয়ে র্যাংগস্ মটরস্ লিমিটেডের মাহিন্দ্রা শো-রুমে পণ্যের মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন মাহিন্দ্রা ব্র্যান্ডের সঞ্জয় যাদব- ভাইস প্রেসিডেন্ট এবং হেড অব ইন্টারন্যাশনাল অপারেশন (এ এফ এস সাউথ এশিয়া), কান্ট্রি হেড রবিন কুমার দাস, র্যাংগস্ মটরস্ লিমিটেডের দিলীপ ব্যানার্জী এবং র্যাংগস্ সিএও মটরস্ লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা।


সম্প্রতি ল্যাবএইড গ্রুপ ও ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের মাঝে একটি করপোরেট চুক্তি স্বাক্ষরিত হয়। ল্যাবএইড-এর পক্ষে সিওও আল ইমরান চৌধুরী এবং ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের পক্ষে সিওও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. মোজাম্মেল হোসাইন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।


সামাজিক সচেতনতা বৃদ্ধি ও সমাজ উন্নয়নের লক্ষ্যে সম্প্রতি স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর অর্থনীতি বিভাগ সপ্তাহব্যাপী সামাজিক সচেতনতামূলক প্রচারণা কার্যক্রম চালায়। প্রথম দিনে রাজধানীর ধানমন্ডি লেকে রবীন্দ্র সরোবরে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।


আমরা বেড়ে উঠব, আমরা দ্যুতি ছড়াব— এই মূলমন্ত্র নিয়ে অনুষ্ঠিত হয়ে গেল সোনারগাঁও ইউনিভার্সিটির স্প্রিং ২০১৭ সেশনের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানটির উপাচার্য প্রফেসর এম এ রাজ্জাক।

বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর