শনিবার, ১২ মে, ২০১৮ ০০:০০ টা

আমাকে খুনের চক্রান্ত করা হয়েছে : মমতা

কলকাতা প্রতিনিধি

আমাকে খুনের চক্রান্ত করা হয়েছে : মমতা

পেশাদার খুনি লাগিয়ে তাঁকে খুনের চক্রান্ত করা হয়েছে বলে অভিযোগ করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মততা ব্যানার্জি। এমনকি এজন্য দক্ষিণ কলকাতার হরিশ চ্যাটার্জি রোডে মুখ্যমন্ত্রীর বাড়ির আশপাশের এলাকায় রেকি করে গেছে বলে জানান তিনি। গতকাল সন্ধ্যায় কলকাতার ‘জি-২৪ ঘণ্টা’ চ্যানেলকে সাক্ষাৎকার দিতে গিয়ে কয়েকটি রাজনৈতিক দলের বিরুদ্ধে এ অভিযোগ তোলেন মুখ্যমন্ত্রী।

দেশজুড়ে চলা ক্রমবর্ধমান অসহিষ্ণুতার বিরুদ্ধে পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেস নেত্রী যেভাবে প্রতিবাদ করেন সেখানে তাঁর নিরাপত্তার ঝুঁকি আছে কিনা? সেই প্রশ্নের উত্তরেই মমতা জানান, ‘আমি সাম্প্রদায়িক থাকতেই ভালোবাসি। কিন্তু আমাকে খুন করার জন্য কয়েকটি রাজনৈতিক দলের তরফে অগ্রিম রুপি দেওয়া হয়েছে। খুনিদের ভাষায় যেটা সুপারি বলে।

 আমি যেহেতু প্রশাসনে রয়েছি, তাই আমরা খবরটা পেয়েছি। এটা নিয়ে খোঁজখবরও চলছে। ইতিমধ্যেই তারা (সুপারি কিলাররা) আমার বাড়িতে রেকিও করে গেছে যে, কীভাবে কী করা যায়। পুলিশের তরফেও আমাকে বাড়ি পরিবর্তন করার জন্য অনুরোধ জানানো হয়েছে। কিন্তু আমি কখনো জীবনে ভয় পাই না। ভয় পাওয়াটা আমার কাজ নয়’। মমতার দাবি, তাঁর এই প্রাণনাশের হুমকির কথা তাঁর দল তৃণমূল কংগ্রেস এমনকি নিজের পরিবারের সদস্যরাও জানেন না।

সর্বশেষ খবর