বুধবার, ২৭ মার্চ, ২০২৪ ০০:০০ টা

মিস ইউনিভার্স প্রতিযোগিতায় প্রথম সৌদি সুন্দরী

মিস ইউনিভার্স প্রতিযোগিতায় প্রথম সৌদি সুন্দরী

এক দশক আগেও যেটা কল্পনায় ছিল আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতায় সৌদি আরবের কোনো তরুণী বা মেয়ে অংশ নেবেন। এবার তাই হতে চলেছে। মহাদেশীয় সুন্দরী প্রতিযোগিতার মঞ্চ ‘মিস ইউনিভার্সে’ প্রথমবারের মতো অংশ নিচ্ছেন দেশটির কোনো নারী। তার নাম রুমি আলকাথটানি। বিশ্ব দরবারে নিজেকে ও নিজের দেশকে প্রতিনিধিত্ব করবেন রুমি আলকাথটানি।

আল খালিজের প্রতিবেদনে বলা হয়েছে, ইতিহাসে প্রথমবারের মতো সৌদি আরবের পতাকা নিয়ে সুন্দরী প্রতিযোগিতার আসরে হাঁটবেন ২৭ বছর বয়সী এ তরুণী মডেল। এরই মধ্যে এ তথ্য নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রুমি। ইনস্টাগ্রামে রুমি লিখেছেন, ২০২৪ সালের মিস ইউনিভার্সের মতো সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিতে পেরে নিজেকে গর্বিত লাগছে। কারণ সৌদি আরবের জন্য এমন অভিজ্ঞতা এবারই ইতিহাসে প্রথম হতে যাচ্ছে। নিজের লেখার সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন রুমি। ছবিতে দেখা যাচ্ছে, রুপালি রঙে স্পার্কেল ডিজাইনের পোশাকে সাদা পরীর লুকে দাঁড়িয়ে হাতে সৌদি আরবের পতাকা ধরে রেখেছেন তিনি।

ইনস্টাগ্রামে রুমির ফলোয়ার সংখ্যা মিলিয়ন ছাড়িয়েছে। যে কারণে এ পোস্ট দেওয়ার পরপরই শুভেচ্ছা আর শুভকামনার বন্যায় ভাসছেন সৌদির এ সুন্দরী। তবে এবারই প্রথম নয়, এর আগেও কয়েকটি আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছেন আলকাথটানি। সর্বশেষ কয়েক সপ্তাহ আগেও তিনি মালয়েশিয়ায় মিস অ্যান্ড মিসেস গ্লোবাল এশিয়ায় অংশ নেন।

সর্বশেষ খবর