Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ মে, ২০১৮ ১৩:৪৩ অনলাইন ভার্সন
আপডেট : ১৫ মে, ২০১৮ ১৫:৪৭
ভোটারের টিপসই নেই, সব সিল মারা হয়ে গেছে: মঞ্জু
অনলাইন ডেস্ক
ভোটারের টিপসই নেই, সব সিল মারা হয়ে গেছে: মঞ্জু

খুলনা সিটি নির্বাচনে রূপসা বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের সবক'টি (৫টি) বুথের ব্যালট পেপারে সিল মারা হয়ে গেছে বলে অভিযোগ করেছেন বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু। 

এ সময় তিনি পাঁচটি বুথেই ঘুরে ঘুরে ব্যালট পেপার দেখিয়ে বলেন, ব্যালট ব্যাপারে কোনো ভোটারের টিপসই নেই, সিল নেই। সব সিল আগেই মারা হয়ে গেছে। আমি যে সব অভিযোগ করেছিলাম তা সত্য হয়েছে। রূপসা ভোট কেন্দ্রে মেয়রের বই কেটে সিল মারা হয়েছে। আমি নির্বাচন অফিসারকে বলেছি এখানে এসে পদক্ষেপ নেয়ার জন্য। এভাবে চললে কোথাও অবাধ, সুষ্ঠু ভোট হওয়ার সুযোগ নেই। আমি নিজে দেখেছি বই কেটে ব্যালট বাক্স ভরা হয়েছে।

তিনি বলেন, আমি রিটার্নিং অফিসারকে বলব সেসব কেন্দ্রে ভোটি ডাকাতি হয়েছে সেখানে ফের ভোট নিতে। ভোট হোক শেষ পর্যন্ত আমি চাই।

এদিকে সকাল ৮টায় উৎসবমুখর পরিবেশে নগরীর সব ভোট কেন্দ্রে একযোগে ভোট গ্রহণ শুরু হয় এবং তা বিরতিহীনভাবে চলবে বিকাল ৪টা পর্যন্ত। 

ইতোমধ্যে, আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক, বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু ও জাতীয় পার্টির মেয়রপ্রার্থী শফিকুর রহমান মুশফিক ভোট প্রদান করেছেন।

উল্লেখ্য, এবার খুলনা সিটিতে মোট ভোটার ৪ লাখ ৯৩ হাজার ৯৩ জন। এর মধ্যে পুরুষ ২ লাখ ৪৮ হাজার ৯৮৬ ও নারী ২ লাখ ৪৪ হাজার ১০৭ জন। ভোট গ্রহণ কর্মকর্তা ৪ হাজার ৯৭২ জন। নির্বাচনে ভোট কেন্দ্র ২৮৯টি। এর মধ্যে ২টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করা হবে। এ ২টি কেন্দ্রের ১০টি বুথের ২ হাজার ৯৭৮ জন ভোটার ইভিএমে ভোট দেওয়ার সুযোগ পাচ্ছেন।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow