বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০১৪ ০০:০০ টা

টঙ্গী কিশোর উন্নয়ন কেন্দ্রে ২০ শিশুর আত্মহত্যার চেষ্টা!

খাবার চাইলেই মারধর

টঙ্গী কিশোর উন্নয়ন কেন্দ্রে ২০ শিশুর আত্মহত্যার চেষ্টা!

টঙ্গীর কলেজ গেট এলাকার কিশোর উন্নয়ন কেন্দ্রের কিশোররা কর্তৃপক্ষের শারীরিক নির্যাতন ও নিয়মিত খাবার না দেওয়ায় মঙ্গলবার গভীর রাতে আত্মহত্যার চেষ্টা চালায়। এ সময় অন্তত ২০ কিশোর গুরুতর আহত হয়। আহতদের টঙ্গী সরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। 

আহতরা হলো_ মো. হানিফ, রাজিব, শাকিল, শান্ত, শাহাবুদ্দিন, রাফি, মোহন, আলমগীর, রাশেদ, রাকিবুল ইসলাম, মো. রিপন, মো. আল আমিন, মো. হোসেন, মো. তুহিন, আসলাম, খোকন, সাগর, সোহেল, সজীব ও সাগর। কেন্দ্রের কম্পাউন্ডার হেলাল উদ্দিন জানান, মঙ্গলবার রাত সোয়া ১টার দিকে বেশ কয়েকজন কিশোর আত্মহত্যার চেষ্টা চালায়। এ সময় পাশের কিশোররা এ ঘটনা দেখে চিৎকার চেঁচামেচি করতে থাকে। খবর পেয়ে নিবাসের দায়িত্বে থাকা লোকজন সেখানে গিয়ে জানালার ভাঙা কাচসহ আশপাশে যা ছিল তা দিয়ে ঢিল ছুড়তে থাকে। এ সময় তাদের মধ্যে অনেকের মাথা, গলাসহ শরীরের বিভিন্ন অঙ্গে জখমে ২০ জন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে গতকাল টঙ্গী সরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। 

হাসপাতালে চিকিৎসাধীন কিশোররা জানায়, কর্তৃপক্ষ তাদের নিয়মিত খাবার দেয় না। খাবার চাইলে তাদের বেদম মারধর করে। দায়িত্বে থাকা লোকজন প্রায়ই তাদের ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালায় বলে তারা আত্মহত্যার চেষ্টা চালিয়েছিল। এ ব্যাপারে টঙ্গী কিশোর উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়ক আনোয়ার হোসেনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর