সোমবার, ১৪ এপ্রিল, ২০১৪ ০০:০০ টা
হবিগঞ্জ

টেন্ডার নিয়ে সংঘর্ষ ছাত্রলীগ কর্মী নিহত

হবিগঞ্জের মাধবপুর উপজেলার নিজনগর গ্রামে জলমহালের দরপত্র দাখিলকে কেন্দ্র করে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ সোহেল মিয়া (২৫) নিহত ও অন্তত ৫ জন আহত হয়েছেন। নিহত সোহেল মিয়া ধর্মঘর কলেজের ছাত্রলীগ কর্মী এবং নিজনগর গ্রামের রুক্কু মিয়ার ছেলে। আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম, পরিচয় জানা যায়নি। গতকাল রাত সাড়ে ৮টায় মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের নিজনগর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়, গতকাল সকালে মাধবপুর উপজেলার নিজনগর গ্রামের পলাশ মিয়া ৫ লাখ টাকায় ওই এলাকার একটি জলমহাল উপজেলা প্রশাসন থেকে ইজারা নেন। ইজারা নেওয়ার সময় একই এলাকার ফরিদ মিয়ার লোকজন বাধার সৃষ্টি করেন। এ ঘটনাকে কেন্দ্র করে রাত সাড়ে ৮টায় নিজনগর গ্রামে পলাশ মিয়ার লোকজনের সঙ্গে ফরিদ মিয়ার লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে নিহত সোহেল মিয়াসহ অন্তত ছয়জন আহত হন। আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে রাত ১০টায় চিকিৎসাধীন অবস্থায় সোহেল মিয়া মারা যান।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাসিত জানান, পূর্ব বিরোধের জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
 

সর্বশেষ খবর