বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

সাভারের পৌর মেয়রের বাড়িতে ডাকাতি

সাভার প্রতিনিধি

সাভার পৌর মেয়র রেফাত উল্লার কর্নপাড়ার বাড়িতে মঙ্গলবার রাতে ডাকাতি হয়েছে। এ সময় ডাকাতরা লুট করে প্রায় ২৫ লাখ টাকার মালামাল। ডাকাতদের হামলায় গুরুতর আহত হয়েছেন তিনজন। আহতদের সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

পৌর মেয়র রেফাত উল্লা সাভারে আলোচিত রানা প্লাজা ট্র্যাজেডি মামলার চার্জশিটভুক্ত আসামি। নাশকতার আরেক মামলায় তিনি বর্তমানে কারাগারে রয়েছেন।

পুলিশ জানায়, মঙ্গলবার গভীর রাতে পৌর মেয়রের বাড়ির কলাপসিবল গেটের তালা ভেঙে ২০/২৫ জন সশস্ত্র ডাকাত ঘরে প্রবেশ করে। ডাকাতরা মেয়রের স্ত্রী সাবিনা রেফাত (৫৫), ছেলে ছাব্বির (২৪) ও মেয়ে রিমিকে (১৩) অস্ত্রের মুখে জিম্মি করে আলমারি ভেঙে ৪০ ভরি সোনা, নগদ তিন লাখ টাকাসহ প্রায় ২৫ লাখ টাকার মালামাল লুট করে। যাওয়ার সময় ওই তিনজনকে কুপিয়ে জখম করে তারা। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান জানান, এটা শুধু ডাকাতির ঘটনা নাকি অন্য কোনো উদ্দেশ্য আছে খতিয়ে দেখা হচ্ছে। তিনি আরও জানান, অভিযুক্তদের ধরতে পুলিশি অভিযান শুরু হয়েছে। বিভিন্ন জায়গায় বসানো হয়েছে চেকপোস্ট। এদিকে ঘটনার রাতেই সাভার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে।

সর্বশেষ খবর