বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা
অষ্টম কলাম

সালাম জেলে মালিকানা বদল ইটিভির

নিজস্ব প্রতিবেদক

বেসরকারি টিভি চ্যানেল একুশে টেলিভিশনের (ইটিভি) মালিকানা পরিবর্তন হয়েছে। গতকাল চ্যানেলটির বোর্ড সভার সিদ্ধান্ত অনুযায়ী গঠিত নতুন পরিচালনা পর্ষদে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিয়েছেন মোহাম্মদ সাইফুল আলম। তিনি  এস আলম গ্রুপের স্বত্বাধিকারী। এ ছাড়া চ্যানেলটির ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব নিয়েছেন আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ড. আবদুস সোবহান গোলাপ। ভাইস চেয়ারম্যান মনোনীত হয়েছেন আবদুস সামাদ। চ্যানেলটির সাবেক চেয়ারম্যান আবদুস সালাম বর্তমানে কারান্তরীণ। রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় পর্নোগ্রাফি আইনে করা এক নারীর মামলায় গত জানুয়ারিতে তাকে গ্রেফতার করা হয়।

বোর্ড সভার মাধ্যমে চ্যানেলটির ব্যবস্থাপনা পরিচালকসহ গুরুত্বপূর্ণ পদে নিয়োগ দেওয়া হয়। এ ছাড়া পরিচালক পদে কে এম শহীদ উল্লাহ, সুব্রতকুমার ভৌমিক, সাব্বির বিন শামসু ও রবিউল হাসান, সমাজকল্যাণ পরিচালক হিসেবে ফারজানা পারভীন এবং চট্টগ্রাম ও মার্কেটিং অ্যাসোসিয়েট সমন্বয়কারী হিসেবে মোহাম্মদ মোর্শেদ দায়িত্ব পালন করবেন।

একুশে টেলিভিশনের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অর্থ ঋণ আদালত আইন, ২০০৩-এর ১২ ধারা অনুযায়ী আদালতের নির্দেশক্রমে ৮ অক্টোবর নিলাম প্রক্রিয়ার মাধ্যমে সর্বোচ্চ দরদাতা হিসেবে এস আলম গ্রুপ কর্তৃপক্ষ একুশে টেলিভিশন লিমিটেডের শেয়ার, ট্রেডমার্ক, সার্ভিস মার্ক, লোগো ইত্যাদিসহ সব কিছু কেনে। সভার সিদ্ধান্ত অনুযায়ী নতুন পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষ গতকাল ২৫ নভেম্বর থেকে প্রতিষ্ঠানটি পরিচালনার দায়িত্ব গ্রহণ করেছে।

সর্বশেষ খবর