শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

ছাত্রলীগ কর্মীর রগ কাটল শিবির

জামায়াত অফিসে আগুন

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার শহরে রাজীবুল ইসলাম মোশতাক (২০) নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে পায়ের রগ ও নাকের অংশবিশেষ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করার পর উন্নত চিকিত্সার জন্য রাতে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে। আহত ছাত্রলীগ নেতা কক্সবাজার সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক। ছাত্রলীগ নেতৃবৃন্দ অভিযোগ     করেছেন, গতকাল রাত ৮টার দিকে জেলা জামায়াত অফিসের সামনে শিবির ক্যাডারদের নির্মম আক্রমণের শিকার হন ছাত্রলীগ নেতা মুশতাক। এ ঘটনাকে কেন্দ্র করে শহরের হাসপাতাল  রোডের জেলা জামায়াতের কার্যালয়ে অগ্নিসংযোগ ও ইসলামী ব্যাংকে ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। বিক্ষুব্ধ ছাত্রলীগ নেতা-কর্মীরা জেলা শহরের হাসপাতাল সড়কে জেলা জামায়াতের কার্যালয়ে হামলা ও অগ্নিসংযোগ করেছে। এ সময় শহরে বিদ্যুত্ সংযোগ বন্ধ হয়ে ভুতুড়ে নগরীতে পরিণত হয়। বর্তমানে শহরে থমথমে অবস্থা বিরাজ করছে। জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমদ জয় জানান, কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের মোশতাককে জামায়াত কার্যালয়ের সামনে পেয়ে মারধর করে শিবির ক্যাডাররা। একপর্যায়ে তারা তার একটি পায়ের রগ কেটে দেয়। নাকের একাংশও কেটে দেয়।

কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিত্সক ডা. এস বি শর্মা জানিয়েছেন, আহত ছাত্রলীগ নেতা  মোশতাকের নাকে ও মাথায় গুরুতর আঘাত রয়েছে এবং পায়ের রগটি সামান্যের জন্য সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়নি। এ ব্যাপারে জামায়াত নেতাদের বক্তব্য পাওয়া যায়নি।

কক্সবাজারের পুলিশ সুপার শ্যামল কুমার নাথ বলেন, আমি আহত ছাত্রলীগ নেতাকে দেখার জন্য হাসপাতালে গিয়েছি। হামলাকারীদের ধরার চেষ্টা করা হচ্ছে।

সর্বশেষ খবর