সোমবার, ২৫ এপ্রিল, ২০১৬ ০০:০০ টা

হত্যার হুমকি ইমরানকে

নিজস্ব প্রতিবেদক

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার টেলিফোনে হত্যার হুমকি পাওয়ার কথা জানিয়েছেন। গতকাল সন্ধ্যায় যুক্তরাজ্যের একটি নম্বর থেকে কল করে ‘হত্যা করা হবে’ হুমকি দেওয়া হয় বলে তিনি নিজের ফেসবুক পাতায় লিখেছেন।

তবে তিনি এই হুমকিতে ভয় না পেয়ে নিজের কাজে অবিচল থাকার ঘোষণাও দিয়েছেন। তিনি আরও লিখেছেন, ‘প্রকাশ্যে হত্যার হুমকির পর আমার এক পুরনো বন্ধু জানতে চেয়েছিল, হত্যার ষড়যন্ত্রের বিচার হলে প্রকাশ্যে হুমকির বিচার হবে কি না? আমি উত্তর দিয়েছি, আমি কৃষকের সন্তান, প্রধানমন্ত্রীর সন্তান হলে নিশ্চয়ই হতো।’ ইমরান লিখেছেন, সন্ধ্যা ৭টা ১২ মিনিটে ইউনাইটেড কিংডম-এর কোড সংবলিত একটি নম্বর থেকে তার কাছে ফোন আসে। তাতে বলা হয়েছে, আমাকে খুব শিগগিরই হত্যা করা হবে। আমি জানতে চাইলাম কে বলছেন? কোথা থেকে বলছেন? কোনো উত্তর দেওয়া হয়নি। বার বার শুধু বলা হলো— হত্যা করা হবে। কোথায়, কীভাবে খুন করবেন— জানতে চাইলে কল কেটে দিয়েছে। আমি জানি এটা জানানো কিংবা না জানানোতে তেমন কিছু আসে-যায় না। তারপরও মনে হলো, সবাইকে জানিয়ে রাখা দরকার। আর হুমকি-ধমকি দিয়ে আমাকে থামানো যাবে, ভাবাটাও অবান্তর।

প্রসঙ্গত, এ ঘটনার একদিন আগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এ এফ এম রেজাউল করিম সিদ্দিকীকে কুপিয়ে হত্যার ঘটনায় ক্ষোভ প্রকাশ করে ফেসবুকে লিখেছিলেন ইমরান এইচ সরকার। তাতে তিনি বলেছিলেন, এ দেশে শুধুমাত্র ক্ষমতাসীন দলের নেতারা বাদে (কর্মীরাও খুন হচ্ছে) সবাই খুন হচ্ছে। এমনকি ক্ষমতাসীন নেতা-নেত্রী ও তাদের পরিবার, আত্মীয়-স্বজনদের বিরুদ্ধে ষড়যন্ত্রের বাইরে অন্য কোনো ঘটনার বিচারও হচ্ছে না।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর