রবিবার, ২২ মে, ২০১৬ ০০:০০ টা
ভ্যানিটিব্যাগ ছিনতাই

শাহবাগে করুণ মৃত্যু কলেজছাত্রীর

নিজস্ব প্রতিবেদক

শাহবাগে করুণ মৃত্যু কলেজছাত্রীর

রাজধানীর শাহবাগ এলাকায় ছিনতাইকারীর কবলে পড়ে প্রিয়াঙ্কা দত্ত প্রিয়া (২২) নামে এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। গতকাল সকালে ওই ছাত্রী রিকশায় এলিফ্যান্ট রোডের দিকে যাচ্ছিলেন।

কাঁটাবন মসজিদের সামনে দুই মোটরসাইকেল আরোহী তার রিকশার গতিরোধ করে। মোটরসাইকেলের পেছনে বসে থাকা এক ছিনতাইকারী প্রিয়াঙ্কার ভ্যানিটিব্যাগ টেনে নিয়ে পালিয়ে যায়।

আচমকা ভ্যানেটিব্যাগ টান দেওয়ায় প্রিয়াঙ্কা রিকশা থেকে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সক মৃত ঘোষণা করেন। নিহতের মামা টিটু কুমার বড়ুয়া বলেন, প্রিয়াঙ্কা ধানমন্ডি ভূঁইয়া একাডেমিতে বিবিএ তৃতীয় বর্ষের শিক্ষার্থী। সে পড়ালেখার পাশাপাশি ল্যাবএইড হাসপাতালে কল সেন্টারে চাকরি করত। সকালে প্রিয়াঙ্কা ল্যাবএইডে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। বংশাল মোড় থেকে একটি বাসে সে শাহবাগে মোড়ে এসে নামে। পরে একটি রিকশায় ল্যাবএইডে যাওয়ার পথে এ মর্মান্তিক ঘটনা ঘটে। প্রিয়াঙ্কার বাবার নাম নারায়ণ চন্দ্র দত্ত। তিনি পরিবারের সঙ্গে পুরান ঢাকার তাঁতীবাজারের ৩৭ নম্বর বাড়িতে থাকতেন। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে প্রিয়াঙ্কা দ্বিতীয় ছিলেন।

সর্বশেষ খবর