রবিবার, ৯ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

ব্যাংকের ভল্ট ভেঙে ২০ লাখ টাকা লুট

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে জনতা ব্যাংকের রামগঞ্জ শাখায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় নৈশপ্রহরী মোবারক হোসেনকে অচেতন করে ব্যাংকের ভল্ট ভেঙে ২০ লাখ ৪৭ হাজার ৯১৯ টাকা লুট করে নিয়ে যায় ডাকাতরা। গতকাল ভোররাতে এ ঘটনা ঘটে। দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন। ব্যাংক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ব্যাংকিং কার্যক্রম শেষ করে ব্যাংকের ভল্টে ২০ লাখ ৪৭ হাজার ৯১৯ টাকা রেখে সাপ্তাহিক ছুটিতে চলে যান কর্মকর্তারা। শুক্রবার রাত ৩টার দিকে সংঘবদ্ধ ডাকাত দল কৌশলে ব্যাংকের কলাপসিবল গেটের তালা ভেঙে নৈশপ্রহরী মোবারক হোসেনকে (৬৫) মারধর করে। পরে তাকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে তারা। ডাকাতরা এ সময় ব্যাংকের ভল্টে রাখা ২০ লাখ ৪৭ হাজার ৯১৯ টাকা লুটে করে নিয়ে যায়। যাওয়ার সময় ব্যাংকের সিসিটিভির ক্যামেরাও ভেঙে নিয়ে যায় ডাকাতরা।

গতকাল সকালে ব্যাংকের দারোয়ান শাহজাহান ডিউটি করতে এসে নৈশপ্রহরী মোবারক হোসেনকে ভিতরে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে ব্যাংক ম্যানেজারসহ অন্য কর্মকর্তাদের খবর দেন। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে অবস্থার অবনতি হলে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে দুপুরে পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিনসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর