শনিবার, ২৩ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

হাতিরঝিলে নৌকাবাইচ

নিজস্ব প্রতিবেদক

হাতিরঝিলে নৌকাবাইচ

মহান বিজয় দিবস উপলক্ষে হাতিরঝিলে নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ক্রীড়া ফেডারেশনের আয়োজনে গতকাল এ প্রতিযোগিতা হয়। দেশের ৪৭তম মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতা  ঝিলের দুই পাড় থেকে হাজার হাজার দর্শক উপভোগ করেন। নগরবাসীর জন্য এ নৌকাবাইচ বাড়তি আনন্দ যোগ করে।

প্রতিযোগিতায় অংশ নেয় মাঝি মাল্লা সমিতি, শাহীনবাগ রোইং ক্লাব, সৃজনী রোইং ক্লাব, উত্তরা রোইং ক্লাব, বরিশাল রোইং ক্লাব, নারায়ণগঞ্জ রোইং ক্লাব, উত্তরখান রোইং ক্লাব ও টঙ্গী রোইং ক্লাব। প্রতিযোগিতার প্রতিটি নৌকা সাজানো হয়েছিল চমৎকার সুন্দর ডিজাইনে। মগবাজার প্রান্ত থেকে রামপুরা প্রান্তে নৌকাবাইচের প্রতিযোগিতা দর্শনার্থীদের আনন্দ উল্লাসে আরও জমে ওঠে। ছুটির দিনে এই ভিন্নধর্মী আয়োজন রাজধানীর বিভিন্ন এলাকা থেকে আসা কয়েক হাজার মানুষ উপভোগ করেন।

স্ত্রী-সন্তানসহ হাতিরঝিলে এ বাইচ প্রতিযোগিতা দেখতে আসা আবু রাসেল বলেন, ‘গ্রামে নৌকাবাইচ দেখেছি। ঢাকায় আসার পর এটি ভুলেই গিয়েছিলাম। কিন্তু হাতিরঝিলে এর আয়োজন করে সেই পুরনো স্মৃতি উজ্জীবিত করা হয়েছে। বিজয় দিবস উপলক্ষে ছুটি থাকায় স্ত্রী-সন্তানসহ এখানে নৌকাবাইচ দেখে খুব ভালো লাগল।’

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর