সোমবার, ২৯ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

বিএনপি অপরাধী রক্ষার রাজনীতিতে লিপ্ত : ইনু

কুষ্টিয়া প্রতিনিধি

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি এখনো বিচারহীনতার বাজে সংস্কৃতি পরিত্যাগ করতে পারেনি। নির্বাচনের অজুহাতে তারা অপরাধীদের রক্ষা ও হালাল করার কুরাজনীতিতে লিপ্ত।

গতকাল দুপুরে মন্ত্রীর নির্বাচনী এলাকা কুষ্টিয়ার ভেড়ামারা আদর্শ ডিগ্রি কলেজে নবীনবরণ ও অভিভাবক সমাবেশে যোগদান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, দেশের সামনে এখন দুটি চ্যালেঞ্জ। একটি যথাসময়ে নির্বাচনের, অপরটি বিচারহীনতার সংস্কৃতি থেকে দেশকে বের করে আনার। বিএনপির রাজনীতি সম্পর্কে হাসানুল হক ইনু বলেন, রাজা-রানী বা রাজকুমারের মতো বেগম খালেদা জিয়া ও তারেককে আইনের ঊর্ধ্বে রাখার কোনো সুযোগ নেই। বেগম খালেদা জিয়া আদালত মানেন না, সংবিধান মানেন না, আইন মানেন না, নির্বাচন মানেন না, কোনো পদ্ধতিই মানেন না। তিনি বলেন, বিএনপিকে বুঝতে হবে আগুন দিয়ে মানুষ পোড়ানো, বিদেশে টাকা পাচার, ভাঙা ব্রিফকেসকে সোনার খনি বানানো—এবং অপকর্ম করে পার পেয়ে যাওয়ার দিন শেষ। এখন মুখ দেখে, দল দেখে আদালত রায় দেবে না, আইনের ঊর্ধ্বে থাকার কোনো সুযোগ নেই।

 তথ্যমন্ত্রী আরও বলেন, তারা সবসময় অপকর্ম হালাল করার কুরাজনীতি করে। মনে রাখতে হবে, আদালতের কার্যক্রম বন্ধ করা এবং অপরাধীদের রক্ষা ও হালাল করার দরকষাকষির হাতিয়ার নির্বাচন নয়।  

জেলা প্রশাসনের কর্মকর্তা ছাড়াও এ সময় জেলা জাসদের সাধারণ সম্পাদক আবদুল আলীম স্বপন, সাংগঠনিক সম্পাদক অশিত সিংহ রায়সহ জাসদের অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে তথ্যমন্ত্রী কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা জাসদের আয়োজনে পিয়ারপুর ইউনিয়নের কামালপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এক জনসভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন।

সর্বশেষ খবর