শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

পুরান ঢাকায় ইয়াবা ব্যবসায়ী-পুলিশ গোলাগুলি

নিজস্ব প্রতিবেদক

পুরান ঢাকার গেন্ডারিয়ায় ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। দুর্বৃত্তদের গুলিতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। গ্রেফতার করা হয়েছে ইয়াবা ব্যবসায়ী এক নারীসহ দুজনকে। গতকাল বিকাল সাড়ে ৪টার দিকে ঘুণ্টিঘর এলাকার শেলটেক ভবনের পেছনের একটি বাসায় এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যদের স্থানীয় আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের ওয়ারী বিভাগের এডিসি মোহাম্মদ নুরুল আমিন জানান, গোপন সংবাদ ছিল ইয়াবার একটা বড় চালান আসছে। সেই তথ্য অনুযায়ী, ঘুণ্টিঘর শেলটেক ভবনের পেছনের ওই বাড়ির আশপাশে পুলিশের একটি দল অবস্থান নেয়। ইয়াবা ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালাতে থাকে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে ইয়াবা ব্যবসায়ীদের একজন মোটরসাইকেলে দ্রুত পালিয়ে যায়।

মাদক ব্যবসায়ীদের গুলিতে গেন্ডারিয়া থানার এএসআই মোশাররফ ও মহসিন এবং কনস্টেবল বশির আহত হন। এদের মধ্যে একজনের পায়ে এবং অপর দুজনের হাতে গুলি লাগে। ঘটনাস্থল থেকে ইয়াবা ব্যবসায়ী সনিয়াকে গ্রেফতার করা হয়েছে। জুয়েল নামে এক মাদক ব্যবসায়ীও গুলিবিদ্ধ হয়েছে। তাকে স্থানীয় আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকেও গ্রেফতার দেখানো হয়েছে।

পুলিশ কর্মকর্তা আরও জানান, ওই বাসা থেকে ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সঙ্গে আরেকজন জড়িত রয়েছে। সে পিস্তলসহ পালিয়ে গেছে। তাকে ধরতে অভিযান চলছে। ইয়াবা ব্যবসায়ী এ গ্রুপটি দীর্ঘদিন ধরে পুরান ঢাকায় ইয়াবা বিক্রি করে আসছে।

সর্বশেষ খবর