শনিবার, ১২ মে, ২০১৮ ০০:০০ টা
তাসফিয়া হত্যা

রহস্য উন্মোচনের দ্বারপ্রান্তে পুলিশ!

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

সানসাইন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী তাসফিয়া আমিনের ‘হত্যা’ রহস্য উম্মোচনের দ্বারপ্রান্তে পুলিশ! আলোচিত এ ঘটনার অনেক তথ্যই এখন পুলিশের হাতে। তবে তদন্তের স্বার্থে তা প্রকাশ করতে একটু সময় নিচ্ছে পুলিশ। তাসফিয়ার লাশের ময়নাতদন্ত ও ভিসেরা রিপোর্ট পাওয়ার পর এ ঘটনা নিয়ে পুলিশ মুখ খুলবে।

চট্টগ্রাম মহানগর পুলিশের কর্ণফুলী জোনের সহকারী কমিশনার জাহেদুল ইসলাম বলেন, ‘তাসফিয়া নিহতের ঘটনার তদন্তের অগ্রগতি হয়েছে। আমরা এখন শুধু ময়নাতদন্ত ও ভিসেরা রিপোর্ট পাওয়ার অপেক্ষায় রয়েছি। দুটি রিপোর্ট পাওয়ার পর এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

জানা যায়, তাসফিয়া নিহতের ঘটনার অনেক তথ্য এখন পুলিশের হাতে। সৈকত এলাকার কয়েকজন প্রত্যক্ষদর্শীর তথ্য ও বিভিন্ন আলামত যাছাই-বাছাইয়ের পর তাসফিয়ার সঙ্গে ওই রাতে কি ঘটেছিল তা নিশ্চিত হয়েছে পুলিশ। এ ছাড়া তাসফিয়ার ‘হত্যা’ মামলার অন্যতম আসামি আদনান মির্জাকে গাজীপুর কিশোর সংশোধনী কেন্দ্রে গিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশের একটি দল। তিন ঘণ্টার জিজ্ঞাসাবাদে আদনানও কিছু তথ্য দিয়েছে। প্রসঙ্গত, গত ২ মে নগরীর পতেঙ্গা সৈকত এলাকা থেকে সানসাইন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী তাসফিয়া আমিনের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের পরিবারের অভিযোগ স্কুলছাত্রীর ‘প্রেমিক’ নির্যাতনের পর হত্যা করে। এ ঘটনায় নিহতের বাবা মোহাম্মদ আমিন একটি হত্যা মামলা করেন।

সর্বশেষ খবর