বুধবার, ১১ জুলাই, ২০১৮ ০০:০০ টা

রাজধানীতে তরুণ স্থপতি নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে বিএমএ মাহফুজ নবীন (৩৮) নামে এক তরুণ স্থপতি রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছেন। ঘটনার তিনদিন পার হলেও তার কোনো সন্ধান দিতে পারেনি আইন-শৃঙ্খলা বাহিনী। তিনি আবাসন নির্মাতা প্রতিষ্ঠান শেলটেকে চাকরি করতেন। আর পরিবার নিয়ে থাকতেন ঢাকার ভাসানটেক এলাকায়।

গত রবিবার সকালে কলাবাগানে অফিসে যাওয়ার জন্য বাসা থেকে বের হওয়ার পর তিনি আর ফেরেননি বলে পুলিশকে জানান তার স্ত্রী জান্নাতুল এশা। এ ঘটনার পরদিন এশা ভাসানটেক থানায় পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

গতকাল ভাষানটেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সি ছাব্বির আহম্মদ জানান, কচুক্ষেত এলাকায় একটি ব্যাংকের বুথ থেকে কার্ড ব্যবহার করে তিনি ২০ হাজার টাকা তোলেন। এরপর তার যাওয়ার কথা ছিল পান্থপথে। কিন্তু সেখানে না গিয়ে তিনি যান দারুস সালাম থানা এলাকায়। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ। আমরা তার সন্ধানে সব ধরনের চেষ্টা চালাচ্ছি। জানা যায়, নবীন সেদিন বেলা ১১টার পর বাসা থেকে বের হন। পরে তার মোবাইল থেকে একটি এসএমএস দেন স্ত্রী এশাকে। সেখানে বলা হয়, মোবাইলে চার্জ শেষ, অফিসে গিয়ে দুপুরে ফোন দেবেন। বেলা ২টার পরও নবীনকে ফোন করে তা বন্ধ পান এশা। পরে অফিসে ফোন করে জানতে পারেন, নবীন অফিসে যাননি।

সর্বশেষ খবর