বৃহস্পতিবার, ২৫ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

রূপগঞ্জে ৩ জনকে তুলে নেওয়ার অভিযোগ

চার লাশ নিয়ে তদন্ত কমিটি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

আড়াইহাজারে চার খুনের ঘটনায় দেশব্যাপী তোলপাড় চলা অবস্থায় গতকাল রূপগঞ্জ থেকে এক যুবলীগ নেতাসহ তিনজনকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ উঠেছে। গতকাল বিকাল পৌনে ৩টার দিকে কায়েতপাড়া ইউনিয়নের বড়ালু এলাকা থেকে তাদের তুলে নেওয়া হয় বলে স্বজনরা জানান। তুলে নেওয়ারা হলেন কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি শফিকুর রহমান ভূঁইয়া বাদল (৪৫), ছাত্রলীগ কর্মী শাকিল এবং যুবলীগ কর্মী শাকিল মিয়া। এ ঘটনায় যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ঢাকা-সিলেট মহাসড়ক ও ঢাকা বাইপাস সড়কে অবরোধ করলে যান চলাচল বন্ধ হয়ে যায়। তবে পুলিশ কাউকে তুলে নেওয়ার কথা অস্বীকার করছে।

চার লাশ নিয়ে পুলিশের কমিটি : নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে যে চার যুবকের লাশ পাওয়া গেছে, তাদের খুনের কারণ খুঁজে বের করতে একটি কমিটি করেছে পুলিশ।

নিহতদের স্বজনরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দিকে অভিযোগের আঙ্গুল তোলার প্রেক্ষাপটে গতকাল পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি আবদুল্লাহ আল মামুন এই অনুসন্ধান কমিটি গঠন করেন। তিন সদস্যের এই কমিটির প্রধান করা হয়েছে অতিরিক্ত ডিআইজি (অপরাধ) আবুল কালাম সিদ্দিককে।

সদস্য রয়েছেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আবদুল্লাহ আল-মামুন এবং ঢাকা রেঞ্জের সহকারী পুলিশ সুপার (অপরাধ) মো. তাইজুল ইসলাম।

কমিটি গঠনের আদেশে সাত দিনের মধ্যে ডিআইজির কাছে মতামতসহ ‘বস্তুনিষ্ঠ প্রতিবেদন’ দাখিল করতে বলা হয়েছে।

সর্বশেষ খবর