শিরোনাম
মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

রূপগঞ্জের মিঠুর রিমান্ড মঞ্জুর

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

রূপগঞ্জের মিঠুর রিমান্ড মঞ্জুর

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি দেশীয় পিস্তল ও ২ রাউন্ড গুলিসহ গ্রেফতারকৃত মিঠু বাহিনীর প্রধান সন্ত্রাসী হুমায়ুন কবীর মিঠুকে এক দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক সফিকুল ইসলাম। এর আগে, গত শনিবার বিকালে উপজেলার দাউদপুর ইউনিয়নের কালনী বাজার এলাকা থেকে মিঠুকে একটি  দেশীয় পিস্তল ও ২ রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়। এ ঘটনায় শনিবার রাতেই র‌্যাব-২ সিপিসি-৩ এর ডিএডি সুবেদার সহিদ উল্লাহ বাদী হয়ে রূপগঞ্জ থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত হুমায়ুন কবীর মিঠু দাউদপুর ইউনিয়নের হিরনাল গোবিন্দপুর এলাকার তারাজ উদ্দিনের ছেলে। রবিবার সকালে মিঠুকে ১০ দিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ আদালতে পাঠালে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করে।

র‌্যাব-৩ এর সিপিসি-২ এর ডিএডি সুবেদার মো. সহিদ উল্লাহ জানান, ঢাকার হাতিরঝিল মধুবাগ এলাকায় মাদকবিরোধী অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন কালনী এলাকায় ডিসের ব্যবসার আড়ালে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এ তথ্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করলে উক্ত বিষয়ে ব্যবস্থা নেওয়ার কথা বলেন। পরে সংবাদদাতার তথ্য অনুযায়ী রূপগঞ্জ থানার কালনী বাজারস্থ মোসার্স পূর্বাচল ক্যাবল টিবি নেটওয়ার্ক দোকান ঘর থেকে ওই সন্ত্রাসীকে ১টি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, মিঠু বাহিনীর বিরুদ্ধে হত্যা, মাদক ব্যবসা, ছিনতাই, ডাকাতি, জমি দখল, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকা সহ অসংখ্য অভিযোগ রয়েছে। মিঠু গ্রেফতারে এলাকায় স্বস্তি ফিরে এসেছে।

সর্বশেষ খবর