শিরোনাম
রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

আর ঘরে বসে থাকার সময় নেই : ফখরুল

নিজস্ব প্রতিবেদক

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আন্দোলনের প্রস্তুতি নিতে দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, মামলা-হামলার ভয়ে আর ঘরে বসে থাকার সময় নেই। সবাইকে ঐক্যবদ্ধভাবে রাজপথে ঝাঁপিয়ে পড়ে আমাদের নেত্রীকে মুক্ত করে আনতে হবে। এ সময় তিনি ঢাকা মহানগর উত্তর বিএনপির প্রতিটি ওয়ার্ডে কর্মী সম্মেলনের নির্দেশ দেন। গতকাল সকালে ঢাকা মহানগর (উত্তর) বিএনপির সাধারণ সম্পাদক আহসানউল্লাহ হাসানের সভাপতিত্বে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে অনুষ্ঠিত এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস  চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু। এ ছাড়াও নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের দলীয় মেয়র প্রার্থী এম তাবিথ আউয়াল, ঢাকা মহানগর উত্তর বিএনপির নেতৃবৃন্দ।

 ঢাকা মহানগর উত্তরের ২৭টি থানা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক, ৫৭টি ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল বলেন, আজ আপনারা ঐক্যবদ্ধভাবে এখানে উপস্থিত হয়েছেন, আগামী দিনেও খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে ঐক্যবদ্ধভাবে রাজপথে ঝাঁপিয়ে পড়তে হবে।

তিনি আরও বলেন, পাড়া-মহল্লায় সাধারণ মানুষের কাছে যেতে হবে। অন্যায়ের বিরুদ্ধে, এই সরকারের দুর্নীতির বিরুদ্ধে সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ করে রাজপথের আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটাতে হবে। এ সময় তিনি সব নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

সর্বশেষ খবর