রবিবার, ৩০ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

খুলনায় সেই তরুণীর খণ্ডিত মাথা উদ্ধার

বিয়ের প্রলোভনে ধর্ষণ দুই আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনার ফুলতলায় ধর্ষণের পর হত্যা করা তরুণী মুসলিমার খণ্ডিত মাথা উদ্ধার করেছে র‌্যাব। ঘটনায় জড়িত সোহেল ও রিয়াজ নামের দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। গতকাল ফুলতলার যুগ্নিপাশায় একটি নির্মাণাধীন ভবনের বাথরুম থেকে নিহত তরুণীর মাথা উদ্ধার করা হয়। খুলনা র‌্যাব-৬-এর পরিচালক লে. কর্নেল মুহাম্মদ মোসতাক আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। জানা যায়, ঘটনার তিন দিন আগে একই এলাকার রিয়াজের সঙ্গে মুসলিমার পরিচয় হয়। তারা একসঙ্গে দেখা করার জন্য মনস্থির করে। রাত ৮ টার দিকে রিয়াজ মোবাইল ফোনে ডেকে বাড়িতে নিয়ে বিয়ের কথা বলে মেয়েটিকে ধর্ষণ করে। পরে রিয়াজের সঙ্গে থাকা সোহেলও মেয়েটিকে ধর্ষণ করে। এ সময় তাদের প্রতারণা বুঝতে পেরে মেয়েটি বাড়ি ফিরে যেতে কাকুতি-মিনতি করে। কিন্তু ধরা পড়ে যাওয়ার ভয়ে সোহেল ও রিয়াজ মেয়েটিকে প্রায় ২ কিলোমিটার দূরের দক্ষিণ ডিহি বিলে নিয়ে হত্যা করে। পরে ধারালো বঁটি দিয়ে মাথা বিচ্ছিন্ন করে মেয়েটির পরনের জামা-কাপড় ওড়না দিয়ে পেচিয়ে যুগ্নিপাশার ওই বাড়িতে এনে ফেলে রাখে।

পুুলিশ জানায়, ২৬ জানুয়ারি সকালে ফুলতলার উত্তরডিহি থেকে মুসলিমার মাথাবিহীন বিবস্ত্র লাশ উদ্ধার হয়। এর আগে ২৫ জানুয়ারি রাতে মোবাইলে কল পেয়ে মুসলিমা ঘর থেকে বের হলে তাকে প্রায় দুই ঘণ্টা ধরে পাশবিক নির্যাতন ও হত্যা করা হয়।

র‌্যাব কর্মকর্তারা জানান, ঘটনার পর ফরিদপুর থেকে রিয়াজকে ও খুলনার ফুলতলা থেকে সোহেলকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের পর ওই তরুণীকে হত্যার কথা স্বীকার করে।

মুসলিমার খণ্ডিত মাথা উদ্ধারের সময় তার বোন ও স্বজনরা উপস্থিত থেকে আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সর্বশেষ খবর