রবিবার, ৩০ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা
মাদারীপুরে সড়ক দুর্ঘটনা

উদ্ধারকারীদের ওপর দিয়ে চলে গেল বাস, নিহত ৫

মাদারীপুর প্রতিনিধি

বাস-প্রাইভেট কার সংঘর্ষে হতাহতদের উদ্ধারের সময় পেছন থেকে আসা অপর একটি বাসের চাপায় চার উদ্ধারকারীসহ পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চারজন। মাদারীপুরের শিবচরে এক্সপ্রেস হাইওয়ের আড়িয়াল খাঁ সেতু সংলগ্ন এলাকায় গতকাল এ মর্মান্তিক ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাত ৮টার দিকে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেস হাইওয়ের শিবচরের আড়িয়াল খাঁ সেতু সংলগ্ন এলাকায় ঢাকাগামী একটি প্রাইভেট কারকে (ঢাকা মেট্রো-গ-৩১১৪৫৫) পেছন থেকে গ্রামীণ পরিবহনের একটি যাত্রীবাহী বাস চাপা দেয়। এতে দুর্ঘটনার শিকার হয়ে প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করেন। এ সময় ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি বাস দ্রুতগতিতে এসে উদ্ধারকারীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন এবং হাসপাতালে নেওয়ার পর আরও তিনজনের মৃত্যু হয়। নিহতরা হলেন শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের ফেলু হাজীকান্দির মোস্তফা শিকদার (৫০), তার ভাই নুরুল ইসলাম শিকদারের স্ত্রী রোকেয়া বেগম (৪০), মাদবরেরচর ইউনিয়নের শরীফকান্দির ভ্যানচালক লিটন শরীফ (৪০) ও প্রাইভেট কারের যাত্রী মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের বলবদী গ্রামের খলিল মিয়া (৭০)। এ ঘটনায় চারজন আহত হয়েছেন। নিহত অপর একজনের নাম জানা যায়নি।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী শাখাওয়াত হোসেন বলেন, দুর্ঘটনায় পাঁচজন নিহত ও চারজন আহত হয়েছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে নিহতদের লাশ। গ্রামীণ পরিবহনের বাসটি আটক করা গেলেও ইমাদ পরিবহনের বাসটি পালিয়ে গেছে।

 

সর্বশেষ খবর