বুধবার, ১৯ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

বরিশালের চালককে গোপালগঞ্জে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের এক প্রাইভেট কারচালকের লাশ গোপালগঞ্জের মোকসেদপুর থেকে উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, রুবেল খান (৩২) নামে ওই চালককে হাত-পা বেঁধে হত্যা করে তার ভাড়ায় চালিত প্রাইভেট কার ছিনতাই করেছে দুর্বৃত্তরা। সোমবার বিকালে তার লাশ উদ্ধার করা হয়। গতকাল তার লাশ বরিশালে দাফন করা হয়।

নিহত রুবেলের বাড়ি নগরীর ২৩ নম্বর ওয়ার্ডের দরগাহবাড়ি এলাকায়। তিনি দুই সন্তানের জনক ছিলেন।

ছিনতাইয়ের শিকার প্রাইভেট কার মালিক আবুল কালাম আজাদ জানান, ১৬ অক্টোবর রুবেল তার প্রাইভেট কার নিয়ে বরিশাল থেকে কুয়াকাটায় যান। রাত ৯টার দিকে সেখান থেকে অন্য চার যাত্রী নিয়ে গোপালগঞ্জের কালনার উদ্দেশে রুবেল রওয়ানা দেন বলে তাকে জানান। রাত দেড়টায় টেকেরহাট অতিক্রমকালে সর্বশেষ যোগাযোগ হয় তাদের। এরপর তার ফোন বন্ধ পাওয়া যায়। ১৭ অক্টোবর বিকালে মোকসেদপুর থানায় রুবেলের লাশ পাওয়ার খবর জানতে পারেন তিনি। নিহতের ভাই রাজীব খান, স্ত্রী ঝুমুর বেগম এবং নিহতের মা হনুফা  বেগম ও প্রতিবেশীরা রুবেলের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি দাবি করেছেন। বরিশাল মহানগর রেন্ট-এ কার মালিক সমিতির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম নান্টু জানান, এর আগেও বরিশালের গাড়ি ছিনতাই করে চালককে হত্যার ঘটনা ঘটেছে। রেন্ট-এ কার মালিক ও চালকরা ঝুঁকিতে রয়েছেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় সোমবার রাতে মোকসেদপুর থানায় মামলা হয়েছে। ছিনতাইকারীদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে।

 

সর্বশেষ খবর