বুধবার, ১৯ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

বগুড়ায় চাঁদার দাবিতে অপহরণ, ছয় যুবলীগ নেতাকর্মী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার শেরপুরে আবদুল হালীম মল্লিক নামে এক ব্যক্তিকে চাঁদার দাবিতে অপহরণের অভিযোগ উঠেছে স্থানীয় যুবলীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে। অপহরণের শিকার আবদুল হালীম বগুড়া জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী সদস্য পদে অংশ নেওয়া সুইটি মল্লিকের স্বামী। তার বাড়ি উপজেলার ছোনকা গ্রামে।

পুলিশ অভিযান চালিয়ে ওই ঘটনায় জড়িত ছয় যুবলীগ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে। অপহরণের শিকার ওই ব্যক্তিকেও উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার ভবানীপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও একই ইউনিয়নের ছোনকা গ্রামের সোহরাব আলীর ছেলে মো. ফেরদৌস  জামান মুকুল (৪৩), গোয়ালজানি গ্রামের আমজাদ হোসেনের ছেলে যুবলীগ কর্মী মো. আল আমিন (৩৪), ছোনকা গ্রামের মোকছেদ আলীল ছেলে মো. আবদুস সাত্তার (৩০), শেরপুর শহরের নয়াপাড়া এলাকার এলু মিয়ার ছেলে এনামুল হক (৩০), শ্রীরামপুর পাড়ার সাজু মিয়া (৩২) ও মো. সবুজ (২৮)।

এ ঘটনায় ভুক্তভোগী আবদুল হালীম বাদী হয়ে গ্রেফতার ছয় যুবলীগ নেতা-কর্মীসহ অজ্ঞাত আরও সাত-আটজনকে আসামি করে থানায় মামলা করেছেন।

মামলার বাদী বলেন, সোমবার নির্বাচন পর্যবেক্ষণের জন্য একটি প্রাইভেট কারে শেরপুর শহীদিয়া আলীয়া মাদরাসা ভোট কেন্দ্রে যাচ্ছিলেন। এ সময় ফেরদৌস জামান মুকুলের নেতৃত্বে কয়েক যুবলীগ নেতা-কর্মী তার কাছে চাঁদা দাবি করেন। এতে অস্বীকার করায় তাকে জোরপূর্বক তুলে নিয়ে যান তারা। শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদত হোসেন বলেন,  শেরপুরের উলিপুর এলাকার একটি ফাঁকা মাঠ থেকে হালিম মল্লিককে উদ্ধার করা হয়। শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার বলেন, গ্রেফতার ছয়জনকে আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর