বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা
খুনোখুনি বর্বরতা

চুয়াডাঙ্গায় ছুরিকাঘাতে দুই যুবক নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় কাপড় কেনা নিয়ে দোকানির সঙ্গে বাগবিতণ্ডার একপর্যায়ে ছুরিকাঘাতে দুই যুবকের মৃত্যু হয়েছে। গত রাত ৯টার দিকে সদর উপজেলার ভালাইপুর বাজারে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামের আমজেদ হোসেনের ছেলে মোহাম্মদ সজল (২৪) ও একই গ্রামের আজিজুর রহমানের ছেলে মামুনুর রহমান (২৫)।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন জানান, কয়রাডাঙ্গা গ্রামের টিপু সুলতানের মা ছামেনা খাতুন মঙ্গলবার সন্ধ্যায় ভালাইপুর বাজারের আশরাফুল হকের দোকানে কাপড় কিনতে যান। সেখানে কাপড়ের দরদাম নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে দোকানি ছামেনা খাতুনকে দোকান থেকে বের করে দেন। ছামেনা খাতুন বিষয়টি ছেলে টিপু সুলতানকে জানান। এরপর টিপু তার বন্ধু সজল, মামুন ও পলাশকে নিয়ে ওই দোকানে যান। সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে দোকানির পক্ষে সদর উপজেলার হুচুকপাড়া গ্রামের আকাশ (২৩), সানোয়ার (৫৫), শান্তি (৪৫) ও জাহাঙ্গীর (৩৫) নামে চারজন তাদের ওপর ধারালো ছুরি নিয়ে হামলা করে। এতে সজল ও মামুন গুরুতর জখম হন। স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সজলকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় মামুনুর রহমানেরও মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. হাসানুজ্জামান জানান, দুজনের শরীরেই জখমের চিহ্ন রয়েছে। পুলিশ সুপার জানান, এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।

সর্বশেষ খবর