রবিবার, ৭ মে, ২০২৩ ০০:০০ টা

পেট্রল পাম্প থেকে অস্ত্র উদ্ধার

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির উপ-সমাজসেবাবিষয়ক সম্পাদক মোখলেছুর রহমান সুমনের মালিকানাধীন পেট্রল পাম্প থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়ারুল ইসলাম গতকাল বিকালে সংবাদ সম্মেলনে জানান, মোখলেছুর রহমান সুমনের মালিকানাধীন ভাঙ্গা উপজেলার তারাইল পেট্রল পাম্প থেকে দুটি রামদা, ৫৫টি তীর, একটি ধনুক ও তার ফেলে যাওয়া সাদা রঙের প্রাইভেট কার উদ্ধার করা হয়েছে। পুলিশ আরও জানায়, শুক্রবার স্থানীয় আধিপত্য ও জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের তারাইল গ্রামে দুই পক্ষের মধ্যে মারপিট ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় আজিমনগর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামের ইমরান তালুকদার (৩৫) ও শাওন বেপারি (২২) নামে দুজন গুরুতর আহত হন। আহত ইমরান তালুকদারের ভাই ইকবাল তালুকদার বাদী হয়ে ভাঙ্গা থানায় মামলা করেন। মামলায় প্রধান আসামি করা হয় স্বেচ্ছাসেবক লীগের নেতা মোখলেছুর রহমান সুমনকে। মামলায় ২৯ জনের নামসহ অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করা হয়েছে। পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মামলার আসামি লাবু মাতুব্বর (৩৫), ফারুক হাওলাদার (৩৫), আকতার মাতুব্বর (৩০), ইকবাল শিকদার (৩০), ওহিদ মাতুব্বর (৪৩), হোসেন খান (৩৫) ও ফরহাদ হোসেনকে (৩৮) গ্রেফতার করেছে।

মামলার বাদী ইকবাল তালুকদার বলেন, আমার ভাই ইমরান ও প্রতিবেশী শাওন বেপারীকে মোখলেছুর রহমান সুমনের পক্ষের ৬-৭ জন ভাঙ্গার পুলিয়া বাজারের একটি মিষ্টির দোকান থেকে তুলে নিয়ে তারাইল গ্রামে সুমনের পেট্রল পাম্পের পাশের একটি বাড়িতে পিটিয়ে রক্তাক্ত করে ও ইমরান তালুকদারের বাম পায়ের রগ কেটে দেয়। উল্লেখ্য, শুক্রবার ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের তারাইল গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে মারপিট ও সংঘর্ষের ঘটনা ঘটে।

সর্বশেষ খবর