বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩ ০০:০০ টা

ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে যুগলের আত্মহত্যা

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের বাসাইলে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে প্রেমিকযুগলের আত্মহত্যার ঘটনা ঘটেছে। গতকাল সকালে উপজেলার কাশিল ইউনিয়নের ট্রেনলাইনের জোড়বাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টাঙ্গাইল সদর উপজেলার গড়াশিন মধ্যপাড়া গ্রামের আবুল মিয়ার ছেলে হাবিল মিয়া (১৭) ও একই উপজেলার হুগড়া ইউনিয়নের ময়শানন্দনাল গ্রামের মনজুরুল ইসলামের মেয়ে রিতা আক্তার (১৫)। তারা ভাতকুড়া এলাকায় আলাউদ্দিন টেক্সটাইল মিলস লিমিটেডে শ্রমিকের কাজ করত।

পরিবারের সদস্য ও স্থানীয়রা জানান, হাবিল ও রিতা আলাউদ্দিন টেক্সটাইল মিলস লিমিটেডে একসঙ্গে কাজ করার সুবাদে তাদের মধ্য প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি বিষয়টি জানাজানি হয়। পারিবারিকভাবে তাদের প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় মঙ্গলবার সন্ধ্যা থেকে তারা দুজনে কর্মস্থল থেকে পালিয়ে গিয়ে নিখোঁজ ছিল। পরে অভিমানে তারা বাসাইল জোড়বাড়ী এলাকায় গিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেয়। সকালে স্থানীয়রা তাদের লাশ দেখতে পেয়ে রেলওয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

ঘারিন্দা রেলওয়ে পুলিশের এএসআই ফজলুল হক নিহত হাবিলের পরিবারের বরাত দিয়ে বলেন, প্রেমঘটিত কারণে তারা আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

সর্বশেষ খবর