রবিবার, ২৫ জুন, ২০২৩ ০০:০০ টা
অষ্টম কলাম

নির্যাতনে কিশোর গ্যাং ভিডিও ভাইরাল

ফেনী প্রতিনিধি

ফেনীতে কিশোর গ্যাং এক কিশোরকে নির্যাতন করছে- এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। পরবর্তীতে ভিডিওটি জেলা পুলিশের নজরে এলে পুলিশ অভিযান চালিয়ে গতকাল সকালে শহরের পুলিশ কোয়ার্টার এলাকা থেকে শুভ, ইফাত ও প্রিয় নামের কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতাররা ‘এফসিবি কিশোর গ্যাং’-এর সদস্য বলে জানা যায়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় ফেনী মডেল হাইস্কুলের সপ্তম শ্রেণির ছাত্র আমিরুল হুদ মুবিনকে শহরের ডাক্তার পাড়ায় হায়দার ক্লিনিকের পাশে খালি জায়গায় অন্য কিশোররা মারধর করছে। সে কান ধরে উঠবস করে ও তাদের সবার পা ধরে বারবার মাফ চাওয়ার পরও লাঠি দিয়ে তাকে এলোপাতাড়ি মারা হচ্ছে।

জানা যায়, এ গ্রুপের সদস্যরা শহরের শাহীন একাডেমি, ফালাহিয়া মাদরাসা, হলিক্রিসেন্ট স্কুল, সেন্ট্রাল হাইস্কুল ও মডেল হাইস্কুলের শিক্ষার্থী।

এদিকে ঘটনায় ভুক্তভোগী আমিরুল হুদ মুবিনের মা পারভীন আক্তার ১১ জনের নাম উল্লেখ করে ফেনী মডেল থানায় মামলা করেছেন। তিনি শহরের ফেনী পুলিশ কোয়ার্টারের বউবাজার এলাকার বাসিন্দা। এজাহারনামীয় আসামিরা হলো- ওয়াসিম (১৬) পিতা- অজ্ঞাত, আবদুর রহমান (১৪), পিতা- অজ্ঞাত, রাসেল (১৫) পিতা- অজ্ঞাত, সিয়াম (১৫), পিতা- অজ্ঞাত, আছিম (১৫) পিতা- অজ্ঞাত, ইসফার (১৫) পিতা- অজ্ঞাত, জন্ম (১৫) পিতা- অজ্ঞাত, প্রিয়ম (১৫) পিতা- অজ্ঞাত, ইফাত (১৫) পিতা- অজ্ঞাত, সর্বসাং- ডাক্তার পাড়া, নোমান (১৪), পিতা- অজ্ঞাত, সাং- পুরাতন পুলিশ কোয়ার্টার ও শুভ (১৫) পিতা- অজ্ঞাত।

ফেনীর পুলিশ সুপার জাকির হাসান জানান, কিশোর অপরাধীদের আইনের আওতায় আনতে পুলিশ তৎপর রয়েছে। যেসব ঘটনায় মামলা হয়। মামলায় এজহারনামীয় আসামিদের গ্রেফতার করা হচ্ছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

সর্বশেষ খবর