সোমবার, ১৭ জুলাই, ২০২৩ ০০:০০ টা

বাসের ধাক্কায় আইনজীবী নিহত

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সুপ্রিম কোর্টের পারভিন সুলতানা (৫৮) নামের এক নারী আইনজীবী নিহত হয়েছেন। গতকাল বেলা ১২টার দিকে যাত্রাবাড়ীর কুতুবখালীতে এই দুর্ঘটনা ঘটে।

গুরুতর অবস্থায় পারভীনসহ দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক বেলা পৌনে ১টায় পারভিন সুলতানাকে মৃত ঘোষণা করেন। তিনি রাজধানীর সূত্রাপুর মোহনি মোহন দাস লেনের বাসিন্দা মৃত আবুল হোসেনের মেয়ে। এই দুর্ঘটনায় আহত হয়েছেন তার ভাইয়ের ছেলে আইনজীবীর সহকারী সাখাওয়াত হোসেন হিমেল (৪১)। হাসপাতালে আহত হিমেল জানান, তারা সূত্রাপুর মোহনি মোহন দাস লেনে নিজেদের বাড়িতে থাকেন।

নিজেদের জমি-সংক্রান্ত একটি মামলার ব্যাপারে সকালে তারা (ফুপু-ভাতিজা) দুজন মোটরসাইকেলযোগে নারায়ণগঞ্জ জজ কোর্টে যান। কাজ শেষে বাসায় ফেরার পথে যাত্রাবাড়ীর কুতুবখালীতে হানিফ ফ্লাইওভারে ওঠার কিছু আগে দুর্ঘটনাটি ঘটে। পেছন থেকে একটি বাস তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তারা দুজনই ছিটকে পড়েন। যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) প্রশান্ত বালা জানান, কুতুবখালী পকেট গেটে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন এই আইনজীবী। ঘটনার পরপরই ঘাতক লাভলী পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে এবং চালক মাহমুদুর রহমানকে (২২) আটক করা হয়েছে।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর রামপুরায় বউবাজার এলাকায় কাঁচাবাজার করতে বের হয়ে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় পারভীন বেগম (৬০) নামে বৃদ্ধা নারী নিহত হয়েছেন। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ফরিদপুর সদর উপজেলার পাচুরিয়া গ্রামের মৃত শহিদ হাওলাদারের স্ত্রী পারভীন। তিনি পূর্ব রামপুরা বউবাজার এলাকায় ছেলের সঙ্গে থাকতেন। বড় ছেলে শাহিনের স্ত্রী জেসমিন বেগম ও নাতি ঈমান হাসান জানান, পারভীন সকাল ১০টার দিকে বাসার অদূরে কাঁচাবাজার করতে গিয়েছিলেন। পরে সংবাদ পাই তিনি সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। সেখান থেকে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে তারা মৃত বলে জানান। নিহত পারভীন তিন ছেলের জননী ছিলেন।

সর্বশেষ খবর