শিরোনাম
শনিবার, ৫ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

বাসা ভাড়ার টাকা দিতে এসে যৌন নির্যাতনের শিকার এক নেত্রী

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মতিঝিলে বাসা ভাড়ার টাকা দিতে এসে এক নারী যৌন নির্যাতনের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি সিরাজগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী বলে জানা গেছে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে তাঁকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়।

গতকাল ঢামেক সূত্র জানায়, ওই নারী ধানমন্ডির একটি বাসায় ভাড়া থাকেন। বৃহস্পতিবার বিকাল ৪টায় বাসার ভাড়া দেওয়ার জন্য বঙ্গবন্ধু স্টেডিয়ামের ৮ নম্বর গেটের পাশে এক ভবনের সপ্তম তলায় যান। এ সময় সে ভবনের ম্যানেজার ওই নারীকে চা-নাস্তা পান করালে তিনি অচেতন হয়ে পড়েন। পরে সেখানে তিনি শারীরিক ও যৌন নির্যাতনের শিকার হন। এরপর ওই নারীকে শিক্ষা ভবনের সামনের রাস্তায় অচেতন অবস্থায় ফেলে রেখে চলে যায়। সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী ওই নারীকে রাস্তায় পড়ে থাকতে দেখে এক রিকশাচালকের সহায়তায় তাঁকে ঢামেকের জরুরি বিভাগে নিয়ে এসে ভর্তি করান। বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় মেডিসিন ভবনের ৭০২ নম্বর ওয়ার্ডে ভর্তি আছেন। ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, আমরা মনে করেছিলাম ভুক্তভোগী অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে অচেতন হয়ে পড়েছেন। তাঁকে যখন ঢামেকে নিয়ে আসা হয়, তখন তাঁর গায়ে একটি জামা ছিল কিন্তু পরনে কোনো পাজামা ছিল না। গায়ের ওড়না দিয়েই তার স্পর্শকাতর অঙ্গ ঢেকে এখানে নিয়ে আসা হয়েছিল। তিনি জ্ঞান ফেরার পর এ ঘটনা সম্পর্কে আমাদের অবহিত করেন। যেহেতু তিনি শাহবাগ থানা এলাকা থেকে উদ্ধার হয়েছেন, তাই বিষয়টি শাহবাগ থানাকে জানানো হয়েছে।

সর্বশেষ খবর