শনিবার, ২৬ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

রাজধানীর সড়কে ঝরল দুই প্রাণ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন, হানিফ ফ্লাইওভারে লোহা ব্যবসায়ী মো. জাবের হোসেন (৪৫) ও বনানীতে ট্রাকচালক মো. শাহজাহান (৩৫)।

গতকাল দুপুরে মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে এক মোটরসাইকেলের ধাক্কায় আরেক মোটরসাইকেলচালক জাবেরের মৃত্যু হয়েছে। জাবেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা ইমরান হোসেন জানান, তিনিও মোটরসাইকেলে যাত্রাবাড়ীর দিকে যাচ্ছিলেন। তার সামনে ছিল যাত্রাবাড়ীর দোলাইপাড়মুখী জাবেরের মোটরসাইকেল। এ সময় আরেকটি মোটরসাইকেল জাবেরের গাড়িকে ওভারটেক করার সময় ধাক্কা দিলে দুটিই পড়ে যায়। এতে জাবের গুরুতর আহত হন। অন্য মোটরসাইকেলচালক সামান্য আহত হন। ঘটনার পর দ্রুত তিনি পালিয়ে যান। দুর্ঘটনার পর আমিসহ কয়েকজন জাবেরকে ঢামেক হাসপাতালে নিয়ে আসি। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জাবেরের ভাই জাহিদ হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তিনি ঢামেক হাসপাতালে এসেছেন। জাবের লোহার ব্যবসা করতেন। তিনি ব্যবসার কাজেই বের হয়েছিলেন। বাসায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হয়েছেন। তার বাবার নাম সাঈদ হোসেন ও মায়ের নাম নাজমা খাতুন। কামরাঙ্গীরচর থানার আশ্রাফাবাদ পূর্ব রসুলপুরের স্থায়ী বাসিন্দা জাবের পরিবার নিয়ে ফরিদাবাদের আরসিন গেট এলাকায় থাকতেন। এদিকে, গতকাল ভোরে বনানীতে রডের ট্রাক ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে ট্রাকচালক শাহজাহানের মৃত্যু হয়েছে। তার বাবার নাম আল আকসাব। গ্রামের বাড়ি ময়মনসিংহের গৌরীপুরে। বনানী থানার এসআই এজাজ নিহতের স্বজনদের বরাদ দিয়ে বলেন, শাহজাহান গাজীপুরের টঙ্গী থেকে রডবোঝাই করে হাজারীবাগ যাচ্ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ সড়কের বনানী থানার মাছরাঙা টিভি ভবনের সামনে রাস্তায় একটি কাভার্ড ভ্যানের পেছনের দিকে লেগে সংঘর্ষের ঘটনা ঘটে, আমরা এ অবস্থায় পাই। তবে কাভার্ড ভ্যানে কাউকে পাওয়া যায়নি। আমরা ট্রাক ও কাভার্ড ভ্যান দুটি জব্দ করেছি।

সর্বশেষ খবর