শিরোনাম
শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

কুমিল্লায় জমি নিয়ে সংঘর্ষে দুজন নিহত

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার বরুড়া উপজেলায় জমি নিয়ে সংঘর্ষে দুই পক্ষের দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল উপজেলার ঝালগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঝালগাঁও গ্রামের আবদুস সাত্তার (৬২) ও খোরশেদ আলম (৩৫)। আহতরা হলেন- নিহত খোরশেদের আত্মীয় মো. জহির, মো. জয়নাল ও মো. মোর্শেদ।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. খলিলুর রহমান জানান, একটি জমি নিয়ে আবদুস সাত্তারের সঙ্গে প্রতিবেশী জয়নাল ও তার ভাইদের দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। এনিয়ে আদালতে মামলাও চলমান। সকালে সাত্তার জমিতে কাজ করতে গেলে জয়নাল, খোরশেদ, মোর্শেদ ও জহির তাদের বাধা দেয়। এ সময় সাত্তার তার সঙ্গে থাকা ছুরি দিয়ে চারজনকে এলোপাতাড়ি আঘাত করেন। হাসপাতালে নেওয়ার পথে মারা যান খোরশেদ। ঘটনা শুনে জয়নালের লোকেরা এসে সাত্তারকে এলোপাতাড়ি মারধর করলে ঘটনাস্থলে তিনিও মারা যান। বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. ফিরোজ হোসেন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি।

সুরতহাল রিপোর্ট শেষে লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় দুজন নিহতের পাশাপাশি কয়েকজন আহত হয়েছেন। আমরা আসামিদের গ্রেফতারের চেষ্টা করছি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর