বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা
নারায়ণগঞ্জ স্টিল মিলে বিস্ফোরণ

মৃতের সংখ্যা বেড়ে ৪ আরেকজনের অবস্থা আশঙ্কাজনক

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জ গোদনাইলের সৈয়দপাড়া এলাকার শারমিন স্টিল মিলস লিমিটেড কারখানায় গ্যাসের বিস্ফোরণে দগ্ধ মো. জাকারিয়া (২০) নামে আরও একজন শ্রমিকের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে চারজনে। একই সঙ্গে আরও একজনের অবস্থা রয়েছে আশঙ্কাজনক পর্যায়ে।

গতকাল ভোরে রাজধানীর শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় জাকারিয়া মারা যান। তার শরীরের

 ৩৫ শতাংশ পুড়ে গিয়েছিল। এর আগে মারা যান একই কারখানার শ্রমিক মোজাম্মেল হক (৩০), শরীফুল ইসলাম (২৬) ও সাইফুল ইসলাম (৩০)। বিস্ফোরণের ঘটনায় ইকবাল হোসেন (২৫) নামে আরও একজন শ্রমিক এখনো চিকিসাধীন রয়েছেন। তার অবস্থায়ও আশঙ্কাজনক বলে চিকিৎসক জানিয়েছেন। উল্লেখ্য, গত শনিবার ভোরে গোদনাইলের সৈয়দপাড়া এলাকায় শারমিন স্টিল মিলস লিমিটেড কারখানায় গ্যাসের বিস্ফোরণের ঘটনায় পাঁচ শ্রমিক দগ্ধ হন। তাদের উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। দগ্ধদের মধ্যে মোজাম্মেল হকের শরীরের ১০০ শতাংশ, সাইফুল ইসলামের ৬০ শতাংশ, শরিফুল ইসলামের ৫৭ শতাংশ, মো. জাকারিয়ার ৩৫ শতাংশ ও ইকবাল হোসেনের শরীরের ৩০ শতাংশ পুড়ে যায়।

সর্বশেষ খবর