বুধবার, ৮ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

সড়কে ঝরল ১৪ প্রাণ

চট্টগ্রামে বাসচাপায় এক পরিবারের ৭, ময়মনসিংহে বাস-পিকআপ সংঘর্ষে ৪ নোয়াখালীতে গাড়িচাপায় নারী, গাইবান্ধায় মোটরসাইকেলের আরোহী ট্রাকচাপায় হেলপার

প্রতিদিন ডেস্ক

সড়কে ঝরল ১৪ প্রাণ

চট্টগ্রামে বাসচাপায় এক পরিবারের ৭, ময়মনসিংহে বাস-পিকআপ সংঘর্ষে ৪, নোয়াখালীতে গাড়িচাপায় নারী এবং গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের আরোহী প্রাণ হারিয়েছেন। এ ছাড়া চট্টগ্রামে অপর এক দুর্ঘটনায় ট্রাকের হেলপার নিহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

চট্টগ্রামের হাটহাজারীতে বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে এক পরিবারের সাতজন প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন। গতকাল হাটহাজারীর চারিয়া ইজতেমার মাঠসংলগ্ন খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, রিতা দাশ (৪০) ও তার চার সন্তান শ্রাবন্তী দাশ (১৭), বর্ষা দাশ (১২), দীপ দাশ (৪) ও দিগন্ত দাশ (৪)। রিতা দাশের ননদ চিনু বালা দাশ (৫০) ও বিপ্লব দাশ (২৭)। নিহতরা সবাই চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার মোহাম্মদপুর ধোপাপাড়ার দুলাল মাস্টারবাড়ির বাসিন্দা। আহতরা হলেন, খাগড়াছড়ির রামগড় থানার নুরজাহান বেগম (৫৫) ও ফটিকছড়ির বারমাসিয়া বৈদ্যেরহাট এলাকার বিপ্লব দে (২৪) ও চন্দনাইশের মোহাম্মদপুরের বাপ্পা দাশ (২৫)।

নাজিরহাট হাইওয়ে থানার ওসি আদিল মাহমুদ বলেন, অটোরিকশাটি ভাটিয়ারী থেকে বড়দিঘির পার হয়ে ফটিকছড়ির দিকে যাচ্ছিল। বাসটি ফটিকছড়ি থেকে চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছিল। সিএনজি অটোরিকশাটি চারিয়া বোর্ড স্কুল এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বাসটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার সবাই নিহত হন। এদিকে চট্টগ্রামের কর্ণফুলী থানার সিইউএফএল ১৫ নম্বর ঘাট এলাকায় ট্রাকের চাপায় ওই ট্রাকের হেলপার নিহত হয়েছেন। তার নাম মাছুম (১৮)। তিনি বরিশালের মুলাদী উপজেলার চরগাউছা এলাকার মুজিবুর রহমানের ছেলে। গতকাল এ ঘটনা ঘটে।

ময়মনসিংহ : ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের বাইপাস শিকারিকান্দায় বাস-পিকআপ-সিএনজির ত্রিমুখী সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। এদের মধ্যে আটজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেলেও অপর দুজনের পরিচয় মেলেনি। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন। চালক ময়মনসিংহের ভালুকা উপজেলার সিডস্টোর গ্রামের সাদ্দাম হোসেন (৬০) ও চালকের সহযোগী মো. রকিব (৩২)। তার বাড়ি ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ধানীখোলা গ্রামে। নিহতদের ময়নাতদন্ত শেষে বিকালে দুজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অপর দুজনের পরিচয় শনাক্ত না হওয়ায় লাশ এখনো মর্গে রাখা হয়েছে।

নোয়াখালী : সদর উপজেলায় গাড়িচাপা পড়ে অজ্ঞাতনামা এক নারী (৪৮) নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার উত্তরওয়াপদা পূর্ব শুল্লাকিয়া এলাকায় বাংলাদেশ বিমান বাহিনীর ক্যাম্পের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ওমর ফারুক (১৯) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও একজন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল বেলা ২টার দিকে গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়কের শ্রীমুখ নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর