বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর খিলক্ষেত ও আদাবর এলাকায় গতকাল রাতে সড়ক দুর্ঘটনায় শিশুসহ চারজন নিহত হয়েছে। খিলক্ষেত বাজার যাত্রী ছাউনির সামনে একটি প্রাডো গাড়ির চাপায় তিনজন এবং আদাবরে গাড়িচাপায় অপর একজনের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে খিলক্ষেত বাজার যাত্রী ছাউনির সামনে বাসের জন্য অপেক্ষা করছিলেন বেশ কয়েকজন। এ সময় বেপরোয়া গতির একটি গাড়ির চাপায় আরমিনা (৩০), উজ্জ্বল পান্ডে (২৬) এবং ইয়াসিন (৯) ঘটনাস্থলেরই মারা যায়। আহত হন ইয়াসিনের বাবা সুমন (৩৫) ও রিয়াদ (২৭)।

নিহত উজ্জ্বল পান্ডের শ্যালক সবুজ কির্তনীয়া জানান, তাদের বাড়ি গোপালগঞ্জের মোকসেদপুরের কাজীপাড়ায়। উজ্জ্বল থাকতেন ভাটারার নতুন বাজারে। তিনি একট বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

মফিজ নামের এক ব্যক্তি জানান, তিনি খিলক্ষেত এলাকার একটি বাড়ির নিরাপত্তাকর্মী। বিকালে ছেলে সুমন ও নাতি ইয়ানি তাকে দেখতে গিয়েছিল। মোহাম্মদপুরের বাসায় ফেরার সময় এ ঘটনা ঘটে।

অন্যদিকে আদাবর থানার উত্তর পাশে রাস্তা পারাপারের সময় প্রাইভেট কারের ধাক্কায় অজ্ঞাত এক ব্যক্তি মারাত্মক আহত হন। পথচারীরা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পাশেই ঢাকা সেন্ট্রাল হাসপাতালে, পরে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে রাত সাড়ে ৯টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। একই সঙ্গে বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

সর্বশেষ খবর