বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

ট্রেনে শিক্ষার্থীকে ধর্ষণ, অ্যাটেনডেন্ট গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে এক্সপ্রেস ট্রেনে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় রেলওয়ে অ্যাটেনডেন্ট আক্কাস আলীকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সকালে লালমনি এক্সপ্রেস চলন্ত ট্রেনে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী শিক্ষার্থীকে মেডিকেল টেস্টের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ওই শিক্ষার্থীর বাড়ি ময়মনসিংহে।

পুলিশ সূত্র জানায়, রাতে জয়দেবপুর রেল স্টেশনে ময়মনসিংহ যাওয়ার উদ্দেশে ভুলবশত ষষ্ঠ শ্রেণির ওই শিক্ষার্থী লালমনি এক্সপ্রেস ট্রেনে উঠে পড়ে। চেকিংয়ের সময় তার কাছে টিকিট না পাওয়ায় ওই অ্যাটেনডেন্ট শিক্ষার্থীকে তার কক্ষে নিয়ে যান। এক পর্যায়ে কেবিন ফাঁকা পেয়ে সকাল ৮টা-সাড়ে ৮টার দিকে তাকে ধর্ষণ করেন। এ সময় মেয়েটির চিৎকারে ট্রেনে থাকা পুলিশ সদস্যরা ভুক্তভোগী শিক্ষার্থীকে উদ্ধার করেন এবং অভিযুক্ত আক্কাস আলীকে আটক করেন। লালমনিরহাট রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলী বলেন, এ ঘটনায় রেলওয়ে থানার এএসআই রুহুল আমিন বাদী হয়ে মামলা করেছেন।

আসামিকে গ্রেফতার করে কোর্টে পাঠানো হয়েছে। মেডিকেল টেস্টের জন্য ভুক্তভোগীকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মেয়েটির পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর