রবিবার, ৩১ মার্চ, ২০২৪ ০০:০০ টা

ফের ধরা পড়ল ২৫ লাখ টাকার লাক্ষা

পিরোজপুর প্রতিনিধি

ফের ধরা পড়ল ২৫ লাখ টাকার লাক্ষা

পিরোজপুরের ইন্দুরকানীর দুলাল ফকিরের জালে আবারও ধরা পড়ল ২৫ লাখ টাকা দামের ১২০টি লাক্ষা মাছ। গতকাল সকালে মাছগুলো পাড়েরহাট মৎস্য অবতরণ কেন্দ্রের আড়তে বিক্রি হয় বলে জানান মৎস্য আড়তদার মো. ফেরদৌস হোসেন। এর আগে গত ১৬ মার্চ এই দুলাল ফকিরের জালে ধরা পড়ে ৯২টি লাক্ষা মাছ। যা ২০ লাখ টাকায় বিক্রি করেছিলেন। এর ১৪ দিনের মাথায় আবারও ২৫ লাখ টাকার লাক্ষা মাছ বিক্রি করেন ওই জেলে। ইন্দুরকানী উপজেলার চি পুর ইউনিয়নের পূর্ব চরবলেশ্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. দুলাল ফকিরের মালিকানাধীন এফবি আবদুল্লাহ ও এফবি আল ইমরান ট্রলার বঙ্গোপসাগরে মাছ ধরতে যায়। তার দুটি ট্রলারে এবার অন্য মাছসহ ছাড়াও ১২০টি লাক্ষা ধরা পড়েছে।

ট্রলারের জেলেরা জানান, ১৪ দিন আগে জাল, বরফ ও রসদবোঝাই করে সাগরে যায়। অন্যান্য মাছের সঙ্গে এবারও ১২০টি লাক্ষা মাছ পেয়েছেন। এগুলো ২৫ লাখ টাকায় বিক্রি হয়েছে। ঈদের আগে এত বেশি মাছ পাওয়ায় সবাই খুশি।

পাড়েরহাট মৎস্য অবতারণ কেন্দ্রের আড়তদার মো. মোহসিন জানান, পাইকারদের কাছে ২৫ লাখ টাকায় মাছ বিক্রি করা হয়েছে। প্রতিটি লাক্ষা মাছের ওজন তিন থেকে সাত কেজি। অন্যান্য মাছের তুলনায় লাক্ষার চাহিদা এবং দাম বেশি।

সর্বশেষ খবর