রবিবার, ২১ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা
সড়কে করুণ মৃত্যু

বাসচাপায় মারা গেলেন বাবা-ছেলে, আহত স্ত্রী

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের লোকনাথ ব্রহ্মচারী মন্দিরে পূজা শেষে বাড়ি ফেরার পথে বাসচাপায় বাবা-ছেলের মৃত্যু হয়েছে। গতকাল সকাল সাড়ে ৭টায় বন্দর উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কেওঢালা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সুরেষ ডাকুয়া (৩৫) ও তার ছেলে রোকেশ ডাকুয়া (৭)। আহত হয়েছেন তার স্ত্রী নিপু রায় (৩০)। তাদের বাড়ি ঝালকাঠির সদর উপজেলার খাজুরা গ্রামে।

কাঁচপুর হাইওয়ে থানার কমিউনিটি পুলিশ সদস্য মনির হোসেন ও আমজাদ হোসেন জানান, সকালে তারা খবর পান কেওঢালা বাসস্ট্যান্ডে রাস্তা পার হওয়ার সময় ওই তিনজনকে একটি বাস চাপা দিয়েছে। এই খবর শুনে তারা সেখানে গিয়ে দেখেন, ঘটনাস্থলেই শিশুটি মারা গেছে। আহত স্বামী-স্ত্রী রাস্তায় কাতরাচ্ছেন। তখন দ্রুত তাদের দুজনকে ঢাকা মেডিকেলে নিয়ে যান। তবে ঢাকা মেডিকেলে আনার পরপরই চিকিৎসক সুরেষ ডাকুয়াকে মৃত ঘোষণা করেন। আহত নিপু রায় জানান, স্বামী-সন্তানসহ ‘বাবা লোকনাথ ব্রহ্মচারী মন্দিরে’ এসেছিলেন পূজার জন্য। সেখান থেকে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। পথে কাঁচপুর কেওঢালা বাসস্ট্যান্ডে বাবার হাত ধরে রাস্তা পার হচ্ছিল শিশু রোকেশ ডাকুয়া।

আর তাদের পেছনে ব্যাগ হাতে তিনি পার হচ্ছিলেন। এ সময় একটি বাস তাদের ওপর উঠিয়ে দেয়। কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক জানান, দুর্ঘটনার পর চালক পলাতক। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর