রবিবার, ২১ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা
ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সব কমিটি গঠন বন্ধ থাকবে

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সব পর্যায়ের কমিটি গঠন ও সম্মেলন বন্ধ থাকবে। গতকাল ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, মন্ত্রী-এমপির নিকটাত্মীয়দের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়াতে হবে। যারা ভবিষ্যতে (পরবর্তী ধাপগুলোয়) নির্বাচনে অংশ নিতে চায় তাদেরও নির্বাচনি প্রক্রিয়া থেকে দূরে থাকতে বলা হয়েছে। যারা আছে (মন্ত্রী-এমপিদের স্বজন) তাদের তালিকা তৈরি করা হচ্ছে।

সড়ক দুর্ঘটনা বাড়ার বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে সেতুমন্ত্রী বলেন, সড়ক বাংলাদেশে সর্বকালের সবচেয়ে ভালো অবস্থায় রয়েছে এখন। সড়ক দুর্ঘটনা রোধে বিভিন্ন স্টেক হোল্ডারদের মধ্যে সমন্বয় করা হবে। আমরা এ নিয়ে সভা করেছি, সামনে উপদেষ্টা কাউন্সিলের বৈঠক হবে। যে বিষয়গুলো আমাদের এখানে ঘাটতি আছে, সেগুলো পূরণ করার জন্য ইতোমধ্যে বিশ্ব ব্যাংকের একটি রোড সেফটি প্রজেক্ট চলমান রয়েছে। এই প্রজেক্টের কাজ শেষ হলে দুর্ঘটনা অনেকটাই কমে যাবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, উপদফতর সম্পাদক সায়েম খান প্রমুখ।

সর্বশেষ খবর