সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

আওয়ামী লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধায় মোকসেদ আলী (৫২) নামে এক আওয়ামী লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিস্তাপাড়ের ভুট্টা খেতের পাশে একটি আম গাছে গলায় রশি বাঁধা লাশটি ঝুলছিল। তিনি গড্ডিমারী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন বলে জানা গেছে।

গতকাল দুপুরে উপজেলার গড্ডিমারী ইউনিয়নের সাধুরবাজার এলাকায় তিস্তাপাড়ের আম গাছ থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মহন্ত বলেন, খবর পাওয়ার পর পরই ঘটনাস্থলে এসআইসহ পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট এবং ময়নাতদন্ত সম্পন্ন না হওয়া পর্যন্ত আগাম কোনো মন্তব্য করা যাচ্ছে না, এটি হত্যা নাকি আত্মহত্যা। তবে নিহতের পরিবার অভিযোগ করলে তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

গড্ডিমারী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. সফিয়ার রহমান বলেন, দুপুর ১২টার দিকে তিস্তার চরে কিছু মানুষ তাদের ভুট্টা খেতে পানি দিতে গিয়ে মোকছেদ আলীর ঝুলন্ত লাশ দেখতে পায়। খবরটি ছড়িয়ে পড়লে সেখানে শত শত মানুষ ভিড় জমায়। পরে হাতীবান্ধা থানা পুলিশ এসে পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে গাছ থেকে লাশ নামায়। স্থানীয়রা জানান, নিহত মোকছেদ আলী একজন হাসিখুশি মানুষ ছিলেন। তিনি আমাদের এই ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। এলাকায় তার নাম-ডাক আছে। তিনি এলাকার বিচার-শালিশও করতেন। তার দুজন স্ত্রী। এক স্ত্রী মোছা. হামিদা বেগম ওই ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য। তার ঝুলন্ত লাশ দেখে আশপাশের সবাই বিস্মিত হয়েছেন।

 

সর্বশেষ খবর